গবিন্দগঞ্জে ১৪লাখ ১০ হাজার টাকার ভারতীয় মদ জব্দ

ছাতক উপজেলার গবিন্দগঞ্জ ছোইদেরগাঁও ইউনিয়নের দিঘলী চাকলপাড়া এলাকায় ৯৪০ বোতল বিভিন্ন জাতের ভারতীয় মদ জব্দ করেছে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রন কার্যালয়। শুক্রবার গভীররাতে উপজেলার গবিন্দগঞ্জ ছোইদেরগাঁও ইউনিয়নের দিঘলী চাকলপাড়া এলাকায় জায়েদ আহমদের বাড়ী থেকে এই ভারতীয় মদ জব্দ করা হয়। এ সময় অভিযানের টের পেয়ে মাদকব্যবসায়ী ও বাসার মালিক জায়েদ আহমেদ(২৮) পালিয়ে যায়। সে উপজেলার দিঘলী চাকলপাড়া গ্রামের আব্দুল আমীনের ছেলে।

জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রন কার্যালয় সুত্রে জানা যায়, ছাতক উপজেলার গবিন্দগঞ্জ ছোইদেরগাঁও ইউনিয়নের দিঘলী চাকলপাড়া এলাকায় ভারতী মদ পাচার করার সংবাদ পেয়ে র‌্যাব-৯ এর সহযোগিতায় জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ কার্যালয়ের পরিদর্শক মো. শোয়েব আহমদ চৌধুরীর নেতৃত্বে একটি রেইডিংটিন গঠন করে বড়কাপন এলাকায় বিশেষ অভিযান চালিয়ে বিভিন্ন প্রজাতির ভারতীয় মদ জব্দ করা হয়। জব্দকৃত ভারতীয় মদের বাজার মূল্য ১৪ লাখ ১০ হাজার টাকা।

এদিকে, জেলা প্রশাসক মো. সাবিরুল ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. কামরুজ্জামান জেলা মাদকদ্রব্য কার্যলয়ে গিয়ে জব্দকৃত মাদক পরিদর্শন করে আসেন।

অভিযানে অংশ নেন বিভাগীয় সহকারী উপ-পরিদর্শক মো. রবিউল্লাহ, সিপাই কিংকর কুমার রায়, সোহরাব হোসেন চৌধুরী এবং র‌্যাব-৯ এর সদস্য ডিএডি মো. নাসিম রেজা, এসআই মো. মুজিবর, এএসআই মো. আলতাফ, এএসআই মো. ইসহাক।

জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ কার্যালয়ের পরিদর্শক মো. শোয়েব আহমদ চৌধুরী জানান, গোপন সংবাদের ভিক্তিতে দিঘলী চাকলপাড়া এলাকায় বিষেশ অভিযান চালিয়ে ৯৪০ বোতল মদ জব্দ করতে সক্ষম হই। অভিযানের টের পেয়ে জায়েদ আহমেদ(২৮) নামের এক মাদকব্যবসায়ী পালিয়ে যায়। সে দীর্ঘদিন যাবৎ উপজেলার বিভিন্ন এলাকায় মাদকব্যাবসা করে আসছিল। পলাতক আসামীর বিরুদ্ধে নিজ বসতঘরে অবৈধভাবে মদ বিক্রয়ের উদেশ্যে সংরক্ষনের অপরাধে মাদকদ্রব্য নিয়ন্ত্র আইন ১৯৯০ এর ২২(গ) ধারায় ছাতক থানায় মামলা রুজ্জু করা হয়েছে। জব্দকৃত ভারতীয় মদ বিভাগীয় হেফাজতে আছে।

শেয়ার করুন