ছুটির বিকালে নাতি-নাতনিদের নিয়ে প্রধানমন্ত্রী

দেশের সর্বোচ্চ আসন সামাল দিয়ে ছুটির দিনে গণভবনের লনে নাতি নাতনিদের সঙ্গে খুঁনটুসিতে মেতে ছিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। কারো চুলের বিনুনি করছেন তো কারোর চকোলেটের আবদার পুরন করছেন দুষ্টুমিমাখা হাসিতে। এমন দুটি ছবি ফেসবুকে পোস্ট করেছেন প্রধানমন্ত্রীর উপ-প্রেস সচিব আশরাফুল আলম খোকন। মুহূর্তেই সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়ে যায় ছবি দুটি।

শুক্রবার (২৩ ফেব্রুয়ারি) বিকালে গণভবনে ছোট বোন শেখ রেহানার ছেলে রাদওয়ান মুজিব সিদ্দিক ববির সন্তান লীলা ও কাইয়ূসের সঙ্গে সময় কাটান প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

একটি ছবিতে দেখা যাচ্ছে, ছোট্ট নাতনির চুলের বেণী করে দিচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আরেকটি ছবিতে দেখা যায়, গণভবনের লনে হাত ধরে টানছেন ওই নাতনি ও তার ছোট ভাই। এ সময় দুষ্টুমির হাসিমাখা নাতি নাতনিকে প্রধানমন্ত্রী সামলানোর চেষ্টা করছেন।

এর আগে ২০১৩ সালের ২৭ জুলাই ছেলে সজীব ওয়াজেদ জয়ের জন্মদিনে মোরগ-পোলাও রান্নায় ব্যস্ত প্রধানমন্ত্রীর রান্না ঘরের ছবি ফেসবুকে ভাইরাল হয়েছিল।

তিনি ক্যাপশনে লিখেছেন, “আজ বিকালে গণভবনে নাতি-নাতনিদের সাথে মাননীয় প্রধানমন্ত্রী। বঙ্গবন্ধুর ছোট কন্যা শেখ রেহানার ছেলে রাদওয়ান মুজিব সিদ্দিক ববির সন্তান লীলা ও কাইয়ূস এর সাথে শেখ হাসিনা। “সাধারণে অসাধারণ আমাদের আপা……..আমাদের ঠিকানা।”

শেয়ার করুন