খাগড়াছড়িতে বিএনপির বিক্ষোভ সমাবেশ

শংকর চৌধুরী : বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তি ও সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে বিক্ষোভ সমাবেশ করেছে খাগড়াছড়ি জেলা বিএনপি।

সোমবার (২৬ ফেব্রুয়ারি) দুপুর ১২টায় জেলা শহরের কলাবাগানস্থ মিল্লাত চত্ত্বর থেকে বিক্ষোভ মিছিল শুরু হয়ে শহরের প্রধান সড়কের দিকে যেতে চাইলে পুলিশ বাঁধা দেয়। পরে কলাবাগান এলাকায় সংক্ষিপ্ত সমাবেশ করে নেতৃবৃন্দরা। সমাবেশে জেলা ছাত্রদলের যুগ্ম-সম্পাদক মো: জাহিদুল এর সঞ্চালনায় বক্তব্য রাখেন, জেলা বিএনপির সহ-সভাপতি আবু ইউসুফ চৌধুরী, সাংগঠনিক সম্পাদক আঃ রব রাজা প্রমূখ। এ সময় জেলা বিএনপি ও অঙ্গ- সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এতে বক্তরা বলেন, এদেশে রাজনৈতিক শাষন চলছে। গনতন্ত্রের নামে এক পেশী শাষনতন্ত্র ব্যবহার করে আবারো ষড়যন্ত্রের খেলায় মেতে উঠৈছে আওয়ামীলীগ সরকার। বেগম জিয়াকে কারাগারে রেখে পুনরায় ক্ষমতায় যেতে বর্তমান সরকার ষড়যন্ত্রের খেলায় মেতেছে বলে ক্ষোভ প্রকাশ করে অভিলম্বে বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহার ও মুক্তির দাবী জানান। অন্যথায় কঠোর
কর্মসূচী দেওয়ার হুশিয়ারী দেয়।