বঙ্গবন্ধুর ৭ই মার্চের ম্যুরালে সাংবাদিক নেতাদের শ্রদ্ধা

বঙ্গবন্ধুর ৭ই মার্চের ম্যুরালে সাংবাদিক নেতাদের শ্রদ্ধা

চট্টগ্রাম : জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঐতিহাসিক ৭ই মার্চের ভাষণকে ঘিরে নির্মিত পোড়ামাটির ম্যুরালে শ্রদ্ধা জানিয়েছেন সাংবাদিক নেতারা।

বুধবার (৭ মার্চ) সকালে জাতীয় পতাকা উত্তোলন, চট্টগ্রাম প্রেসক্লাব প্রাঙ্গণে স্থাপিত ম্যুরালের সামনে শ্রদ্ধা নিবেদন ও আলোচনা সভার আয়োজন করা হয়। সকাল ৭টা থেকে বঙ্গবন্ধুর ঐতিহাসিক ভাষণ সম্প্রচার করা হয় এবং বঙ্গবন্ধুর ম্যুরাল সুসজ্জিত করা হয়।

বেলা সাড়ে ১১টায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরালের সামনে আলোচনা সভায় সভাপতিত্ব করেন প্রেসক্লাব সভাপতি কলিম সরওয়ার।

৭ই মার্চের ভাষণের তাৎপর্য তুলে ধরে বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক শুকলাল দাশ, সাবেক সভাপতি আলী আব্বাস এবং যুগ্ম সম্পাদক চৌধুরী ফরিদ।

আলোচনা সভার পর ম্যুরালে শ্রদ্ধাঞ্জলি দেওয়া হয়। এ সময় ক্লাবের সহ-সভাপতি মনজুর কাদের মনজু, অর্থ সম্পাদক দেবদুলাল ভৌমিক, ক্রীড়া সম্পাদক নজরুল ইসলাম, গ্রন্থাগার সম্পাদক রাশেদ মাহমুদ, কার্যকরী সদস্য ম শামসুল ইসলাম, চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের (সিইউজে) সাধারণ সম্পাদক হাসান ফেরদৌস, স্থায়ী সদস্য মাখন লাল সরকার, তপন কান্তি দাশ, নুরউদ্দিন আহমদ, মহসীন কাজী, আইয়ুব আলী, রাজেশ চক্রবর্তী প্রমুখ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, ২০১৩ সালের ১২ অক্টোবর প্রধানমন্ত্রী শেখ হাসিনা চট্টগ্রাম প্রেসক্লাবের ম্যুরালটি উদ্বোধন করেন।

শেয়ার করুন