গোসাইলডাঙ্গা উপ-নির্বাচনে জাহাঙ্গীর আলম পুনরায় নির্বাচিত

চট্টগ্রাম : চট্টগ্রাম সিটি করপোরেশনের (চসিক) গোসাইলডাঙ্গা ওয়ার্ড কাউন্সিলর উপ-নির্বাচনে শ্রমিকলীগ নেতা জাহাঙ্গীর আলম চৌধুরী তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মোর্শেদ আলীকে মাত্র ৯ ভোটে হারিয়ে পুনরায় কাউন্সিলর নির্বাচিত হয়েছেন।

বৃহস্পতিবার (২৯ মার্চ) রাতে ঘোষিত ফলাফলে শ্রমিক লীগ নেতা জাহাঙ্গীর আলম চৌধুরী (ঘুড়ি প্রতীক) দুই হাজার ৮৬৪ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রার্থী নগরীর গোসাইলডাঙ্গা ওয়ার্ড আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মোর্শেদ আলী (লাটিম প্রতীক) পেয়েছেন ২ হাজার ৮৫৫ ভোট।

নির্বাচনে তৃতীয় স্থানে থাকা বিএনপি-জামায়াত সমর্থিত মো. ইকবাল শরীফ (ঠেলা গাড়ি প্রতীক) পেয়েছেন ২ হাজার ৫৭২, গোসাইলডাঙ্গা ওয়ার্ড আওয়ামী লীগের মহিলা সম্পাদিকা বিবি মরিয়ম (টিফিন ক্যারিয়ার প্রতীক) পান ২ হাজার ৫৮, ওয়ার্ড আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সৈয়দ নুর নবী লিটন (রেডিও প্রতীক) ৯২৩ এবং জাতীয় পার্টির মো. সাকির (ব্যাডমিন্টন প্রতীক) পেয়েছেন ৩৩ ভোট।

রিটার্নিং অফিসার ও বন্দর থানা নির্বাচন কর্মকর্তা মো. শহিদুল ইসলাম রাতে সাংবাদিকদের এসব তথ্য নিশ্চিত করেন।

তিনি বলেন, সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত টানা ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। যদিও তুলনামূলকভাবে নির্বাচনে ভোটারের উপস্থিতি অনেকটা কম ছিল। নির্বাচন সুষ্ঠু ও শান্তিপূর্ণ হয়েছে বলেও দাবি করেন তিনি।

সর্বশেষ তালিকা অনুসারে গোসাইলডাঙ্গা ওয়ার্ডে ভোটার সংখ্যা ৩৩ হাজার ৫৪৪ জন। এর মধ্যে পুরুষ ১৮ হাজার ৫৩৯ জন ও মহিলা ১৫ হাজার ৫ জন। নির্বাচনে ভোট পড়ে ১১ হাজার ৩০৫টি। এর মধ্যে ১১০টি ভোট বাতিল করে নির্বাচন কমিশন।

উল্লেখ্য, এর আগেও টানা তিনবার গোসাইলডাঙ্গা ওয়ার্ডের কাউন্সিলরের দায়িত্ব পালন করেন জাহাঙ্গীর আলম চৌধুরী। পরবর্তীতে ২০১৪ সালের নির্বাচনে সদ্য প্রয়াত হাবিবুল হকের কাছে হেরে যান।

শেয়ার করুন