সড়ক দূর্ঘটনায় আবুতোরাব কলেজ অধ্যক্ষসহ ২জন নিহত, আহত ১০

মীরসরাই প্রতিনিধি : ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মীরসরাইয়ে পৃথক সড়ক দূর্ঘটনায় কলেজ অধ্যক্ষসহ ২ জন নিহত ও অন্তত ১০জন আহত হয়েছেন। নিহতদের একজন আবুতোরাব কামাল উদ্দিন চৌধুরী কলেজের অধ্যক্ষ আমিনুল ইসলামক। অপরজন পোল্ট্রি ভ্যান চালক মোঃ সেলিম। শিক্ষকের মৃত্যতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

সোমবার (২ এপ্রিল) দুপুর ১ টায় মহাসড়কের মীরসরাই উপজেলার নয়দুয়ারিয়া এলাকার মীরসরাই থেকে চট্টগ্রাম মুখী সেইফ লাইন (চট্টমেট্রো ব ১২-৩০২৭)কে একটি ট্রাক ধাক্কা দিলে রাস্তার পাশে দুমড়ে মুচড়ে পড়ে যায়। এসময় গুরুতর আহত অন্তঃত ৮ জনকে বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়। মুর্মুষ অবস্থায় মাতৃকা হাসপাতালে নিয়ে এলে আবুতোরাব কামাল উদ্দিন চৌধুরী কলেজের অধ্যক্ষ আমিনুল ইসলামকে মৃত ঘোষণা করেন কর্তব্যরত চিকিৎসক।

জোরারগঞ্জ হাইওয়ে পুলিশের ইনচার্জ সোহেল সরকার জানান দুর্ঘটনাস্থলে দ্রুত পুলিশ উপস্থিত হয়। দূর্ঘটনা কবলিত গাড়িটি উদ্ধার করা হয়েছে। এদিকে কলেজের অপর শিক্ষক শিমুল কান্তি ভৌমিক জানান অধ্যক্ষ পরীক্ষা কেন্দ্র জনিত কাজে নিজামপুর কলেজে যাচ্ছিলেন। এসময় মাতৃকা হাসপাতালে কলেজ শিক্ষার্থীদের কান্না ও আহাজারিতে শোকের ছায়া নেমে আসে।

এদিকে পৃথক দূর্ঘটনায় মীরসরাই পৌরসভার ডাক বাংলো এলাকায় চট্টগ্রাম মুখী একটি পিকআপ পাশ্ববর্তি গাছের সাথে ধাক্কা লেগেএকজন নিহত ও ২ জন আহত হয়। মীরসরাই থানার এস আই ইকবাল হোসেন জানান রবিবার ( ১ এপ্রিল) রাত ১২ দূর্ঘটনা কবলিত উক্ত গাড়িটি পোল্ট্রিবাহী একটি পিক আপভ্যান। নিহত ব্যক্তির মোঃ সেলিম এর বাড়ী নোয়াখালীর ধর্মপুর গ্রামে। নিহত ব্যক্তির মৃতদেহ সোমবার ( ২ এপ্রিল) পরিবারের কাছে হন্তান্তর করা হয়েছে।

শেয়ার করুন