চকরিয়ায় ধর্ষনের শিকার তৃতীয় শ্রেণীর ছাত্রী

কক্সবাজার প্রতিনিধি : চকরিয়ায় সংরক্ষিত বনাঞ্চলে লাকড়ি কুড়াতে গিয়ে তৃতীয় শ্রেণী এক স্কুল ছাত্রী ধর্ষনের শিকার হয়েছে বলে অভিযোগ করেছে তার পরিবার।

এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে লক্ষ্যারচর ইউনিয়নের ইসলামনগর দরগাঁ পাড়া এলাকার মোহাম্মদ মিয়ার ছেলে ধর্ষক মো. ফয়সাল (২২) প্রকাশ পুতুকে রবিবার (১ মার্চ) রাতে আটক করে পুলিশে দিয়েছে স্থানীয় ইউপি চেয়ারম্যান।

গত ৩১মার্চ দুপুরে চকরিয়া উপজেলার কাকারা ইউনিয়নের বারআউলিয়া নগর এলাকার আল আমিন পাড়ার পার্শ্ববর্তী সংরক্ষিত বনাঞ্চলে এ ঘটনা ঘটে।

চকরিয়ার লক্ষ্যারচর ইউনিয়নের (ইউপি) চেয়ারম্যান গোলাম মোস্তফা কাইছার বলেন, গত ৩১মার্চ দুপুরে পার্শ্ববর্তী কাকারা ইউনিয়নের বারআউলিয়া নগর আল আমিন পাড়া এলাকার এতিম তৃতীয় শ্রেণীর ছাত্রী (১১) তাদের বাড়ির পার্শ্ববর্তী বনে লাকড়ি কুড়াতে গেলে মো. ফয়সাল নির্জনস্থানে নিয়ে গিয়ে ওই ছাএীকে জোরপূর্বক ধর্ষণ করে পালিয়ে যায়।

এ ঘটনার পর ওই এতিম ছাত্রীকে প্রচুর রক্তক্ষরণ হলে স্থানীয় লোকজনের সহায়তায় তাকে উদ্বার করে কক্সবাজার সদর হাসপাতালে ভর্তি করা হয়। বর্তমানে ওই হাসপাতালের ওয়ানষ্টপ ক্রাইসিস সেন্টারে চিকিৎসাধীন রয়েছে শিশুটি।

এ ব্যাপারে চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বখতিয়ার উদ্দীন চৌধুরী বলেন, আটককৃত ধর্ষককে আসামী করে মামলা করেছে তার পরিবার।

শেয়ার করুন