চট্টগ্রামের হাটহাজারীতে উচ্চ মাধ্যমিক পরীক্ষার্থী সড়ক দুর্ঘটনায় নিহত

আসলাম পারভেজ : হাটহাজারী কলেজের ব্যবসায় শিক্ষা বিভাগের উচ্চ মাধ্যমিক শিক্ষার্থী হৃদয় দাশ (১৯) নামে এক উচ্চ মাধ্যমিক পরীক্ষার্থী সড়ক দূর্ঘটনায় নিহত হয়েছে । নিহত হৃদয় হাটহাজারী উপজেলার গুমামর্দ্দন ইউনিয়নের বোয়ালিয়ার কুল এলাকার পশ্চিম পার্শ্বে দাশ পাড়ার দিনমজুর পলাশ দাশ এর জেষ্ঠ্য পুত্র।

প্রত্যক্ষদর্শী ও নিহতের পরিবার সূত্রে জানা গেছে, সোমবার (২ এপ্রিল) সকালে হাটহাজারী কলেজের ব্যবসায় শিক্ষা বিভাগের উচ্চ মাধ্যমিক পরীক্ষার্থী হৃদয় পরীক্ষার ১ম দিন বাংলা প্রথম পত্র পরীক্ষায় অংশ নিতে গ্রামের বাড়ি হতে সহপাঠীদের সাথে রওনা দেয় পরীক্ষা কেন্দ্র নাজিরহাট কলেজের উদ্দেশ্যে। যথাসময়ে পরীক্ষায় অংশগ্রহণ করে বিকালে সহপাঠীদের সাথে সিএনজি অটোরিক্সাযোগে বাড়ি ফেরার পথে বিকাল ৩টা নাগাদ তারা সিএনজি অটো রিক্সাটি চট্টগ্রাম-খাগড়াছড়ি মহাসড়কের সরকার হাট এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে দ্রতগামী একটি ড্রাম ট্রাক চট্টগ্রাম থ-৪৬৮১ সিএনটি অটো রিক্সাকে চাপা দেয়।

এতে নিহত হয় হৃদয় দাশ ও আহত হয় সোহেল (১৮) অপর পরীক্ষার্থী। আহত শিক্ষার্থী ছিপাতলী ইউনিয়নের আবুল কাশেমের পুত্র বলে জানা যায়। এ সময় স্থানীয় জনতা দ্রুত ঘটনাস্থলে এসে তাদেরকে উদ্ধার করে চমেক হাসপাতালে প্রেরণ করে। সেখানে হৃদয় চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুর কোলে ঢলে পড়ে।