হাটহাজারীতে ওয়ান ডায়াগনষ্টিক সেন্টার উদ্বোধন করবেন ব্যারিষ্টার আনিসুল ইসলাম

সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় বক্তব্য রাখেন ম্যানেজিং ডিরেক্টর চেয়ারম্যান নরুল আহসান লাভু

চট্টগ্রাম : হাটহাজারীতে ওয়ান ডায়াগনষ্টিক সেন্টার আগামী ৬ ও ৭ এপ্রিল উদ্বোধন উপলক্ষে বুধবার (৪ এপ্রিল) বিকালে রাঙ্গামাটি রোডস্থ ১নং পি.ডি.বি সাব-ষ্টেশন এলাকায় ডায়াগনষ্টিক সেন্টারের সেমিনার কক্ষে হাটহাজারী প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

এসময় বক্তব্য রাখেন ওয়ান ডায়াগনষ্টিক সেন্টারের চেয়ারম্যান ডাঃ শহিদুল্লাহ শফি, ম্যানেজিং ডিরেক্টর ও ছিপাতলী ইউপি চেয়ারম্যান নরুল আহসান লাভু, ফাইন্যান্স ডিরেক্টর সাহেদুল আজম সাহেদ, ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর সোহেল রানা, ডিরেক্টর ওয়েলফেয়ার ওসমান গনি, ডিরেক্টর মার্কেটিং মোঃ আলাউদ্দিন, ডিরেক্টর তাজউদ্দিন, মোঃ খোরশেদ আলম, মোঃ রোকন উদ্দিন চৌং, সিরাজুল ইসলাম। এসময় প্রেস ক্লাবের সকল কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

(৬ এপ্রিল) শুক্রবার সকাল ১১টায় হাটহাজারী ওয়ান ডায়াগনষ্টিক সেন্টার শুভ উদ্বোধন করবেন পরিবেশ ও বনমন্ত্রী ব্যারিষ্টার আনিসুল ইসলাম মাহমুদ এম পি।

দ্বিতীয় দিন (৭ এপ্রিল) শনিবার এ উপলক্ষে ফ্রি চিকিৎসা ক্যাম্প, ফ্রি রক্তের গ্রুপ নির্ণয় ও ডায়াবেটিস পরীক্ষা করা হবে। এছাড়া ওয়ান ডায়াগনষ্টিক সেন্টারে প্যাথলজি, আলট্রাসনোগ্রাফী, ডিজিটাল এক্সরে, ইকোকার্ডিওগ্রাফী কালার ডপলার, কসমেটিকস খৎনা সেন্টার, টিকাদান কেন্দ্র, কিডস্ জোন ও ফুড কর্ণার, বিশেষজ্ঞ ডাক্তার চেম্বার ও প্রাথমিক চিকিৎসা কেন্দ্র ও এক্সিকিউটিভ এন্ড স্টুডেন্ট হেলথ চেকআপের সুবিধাও রয়েছে ।

ম্যানেজিং ডিরেক্টর চেয়ারম্যান নরুল আহসান লাভু বলেন, এখানে সঠিক ও মানসস্পন্ন আন্তরিক চিকিৎসায় সুস্বাস্থ্য নিশ্চিত করতে ওয়ান ডায়াগনষ্টিক সেন্টার পর্যায়ক্রমে হবে একটি অত্যাধুনিক হসপিটাল। স্বাস্থ্য সেবায় আন্তরিক সহযোগী হয়ে থাকতে মুনাফা নয়, সেবাই অধিক গুরুত্ব প্রদান করবে ওয়ান ডায়াগনষ্টিক সেন্টার। চিকিৎসকগণের পরামর্শদানের মাধ্যমে সুলভ ও সাশ্রয়ী মূল্যে আন্তর্জাতিকমানের স্বাস্থ্যসেবা জনগণের দোড়গোড়ায় পৌঁছে দেয়ার লক্ষ্যে আমাদের যাত্রা আগামী ৬ ও ৭ এপ্রিল থেকে শুরু করেছি।

মতবিনিময় সভার পূর্বে সাংবাদিকদেরকে ডায়াগনষ্টিক সেন্টারের বিভিন্ন কক্ষ ঘুরে দেখান কর্তৃপক্ষ।

শেয়ার করুন