ছাত্রলীগ নেতা রনির বিরুদ্ধে সন্ত্রাস ও চাঁদাবাজির মামলা চট্টগ্রামে

ফাইল ছবি : নগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক নুরুল আজিম রনি

চট্টগ্রাম : নগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক নুরুল আজিম রনিসহ ৭জনের বিরুদ্ধে সন্ত্রাস ও চাঁদা দাবির অভিযোগে মামলা দায়ের করেছেন বিজ্ঞান কলেজের অধ্যক্ষ মোহাম্মদ জাহেদ খান।

নগরীর চকবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.নূরুল হুদা বিষয়টি নিশ্চিত করে বলেন, বুধবার (৪ এপ্রিল) গভীর রাতে মামলাটি দায়ের করা হয়েছে।  গত ৩১ মার্চ চকবাজারের মতি টাওয়ারের পঞ্চম তলায় অবস্থিত বিজ্ঞান কলেজে গিয়ে অধ্যক্ষকে মারধর ও অস্ত্রের মুখে ২০ লাখ টাকা চাঁদা দাবি অভিযোগে মামলাটি দায়ের করা হয়। মামলায় বাকি ছয় আসামি হলেন- মুজিবুর রহমান রাসেল, তানভির মেহেদী মাসুদ, নেওয়াজ শরীফ অমি, আরিফুর রহমান মাসুদ, কিরণ ও নুরুল হুদা মিঠু। মামলায় রনিসহ ৭ জনের নাম উল্লেখ করা হয়েছে। অজ্ঞাতনামা রয়েছে আরও ২৫ থেকে ৩০ আসামি।

জানা গেছে, গত শনিবার (৩১ মার্চ) উচ্চ মাধ্যমিক পরীক্ষার্থীদের কাছ থেকে ৫ হাজার টাকা অতিরিক্ত ফি আদায়ের অভিযোগে বিজ্ঞান কলেজে যান নগর ছাত্রলীদের সাধারণ সম্পাদক নুরুল আজিম রনি। অতিরিক্ত ফি ফেরত দিতে বাধ্য করেন।

এসময় কলেজের অধ্যক্ষ জাহেদ খানকে মারধর করেন ছাত্রলীগ নেতা রনি। মারধরের বিষয়টি ঘটনার দিন জানাজানি না হলেও কলেজের সিসিটিভির ভিডিও ফুটেজে ধরা পড়ে। সেটি নিজের ফেসবুক পেইজে শেয়ার করেন জাহেদ খান। এরপর ভিডিওটি ভাইরাল বিতর্কে জড়ান রনি।

শেয়ার করুন