শেরপুরে ৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার

শেরপুর জেলা প্রতিনিধি : শেরপুরে পৃথক অভিযানে ৩ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে ডিবি পুলিশ। শেরপুর সদর উপজেলা ও ঝিনাইগাতী উপজেলায় শুক্রবার বিভিন্ন সময়ে ডিবি পুলিশ পৃথক অভিযান চালিয়ে ১৫০ পিস ইয়াবা ও ২০ গ্রাম হেরোইনসহ ৩ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীরা হলো সদর উপজেলার খড়খড়িয়া গ্রাামের হাফিজুর রহমান লাভলু (৩২), টাকিমারী গ্রামের আশরাফুল ইসলাম (৩০) ও ঝিনাইগাতী উপজেলার বনগাঁও গ্রামের মোঃ রফিক (৪২)।

পুলিশ জানায়, শুক্রবার বিকেলে সদর উপজেলার গাজীরখামার ইউনিয়নের খড়খড়িয়া গ্রামে অভিযান চালিয়ে আঃ হালিমের ছেলে মাদক ব্যবসায়ী হাফিজুর রহমান লাভলু কে ১৫০ পিস ইয়াবাসহ বেচাকেনা করার সময় হাতে নাতে গ্রেফতার করে ।

এদিকে শুক্রবার রাত সাড়ে ৯টার দিকে সদর উপজেলার চরপক্ষীমারী ইউনিয়নের টাকিমারী গ্রামে অভিযান চালিয়ে মোশারফ হোসেনের ছেলে আশরাফুল ইসলামকে ১৫ গ্রাম হেরোইন সহ গ্রেফতার করেছে।

অপর দিকে রাত ১১টার দিকে ঝিনাইগাতী উপজেলার গৌরীপুর ইউনিয়নের বনগাঁও গ্রামে অভিযান চালিয়ে মৃত শফি উদ্দিনের ছেলে মোঃ আঃ রফিক (৪২) কে ৫ গ্রাম হেরোইন সহ গ্রেফতার করেছে।

গ্রেফতারকৃত তিন মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে শেরপুর সদর ও ঝিনাইগাতী থানায় ১৯৯০ সালের ৯ (খ) ২৫ ও ১৯৯০ সালের ১ (ক) ধারায় পৃথক পৃথক মামলা দায়ের করা হয়েছে এবং ৭ এপ্রিল শনিবার দুপুরে তিন মাদক ব্যবসায়ীকে আদালতে সোপর্দ করেছে পুলিশ।

শেয়ার করুন