তাহিরপুরে যাদুকাটা নদীতে সেতুর ভিত্তি প্রস্তর স্থাপন অনুষ্ঠানে খন্দকার মোশারফ
বিএনপিকে নয়, দেশের জনগণ আ’লীগ সরকারকে চায়

তাহিরপুরে যাদুকাটা নদীতে সেতুর ভিত্তি প্রস্তর স্থাপন অনুষ্ঠানে বক্তব্য রাখছেন খন্দকার মোশারফ এমপি।

জাহাঙ্গীর আলম ভুইয়া : উন্নয়নের সরকার উন্নয়নের মাধ্যমেই দেশের সকল ক্ষেত্রে উন্নয়নের জোয়ার বইয়ে দিয়েছেন। জনগণের সাথে যে সরকার (বিএনপি) লুকোচুরি করে তাদেরকে কি ভোট দেওয়া যায়। তাদের কাজ শুধু বাধা সৃষ্টি করা। বর্তমান সরকার হাওরাঞ্চলের জন্য ১৩শত কোটি টাকা প্রকল্প হাতে নিয়েছে। উন্নয়নের ধারাকে অব্যহত রাখতে আবারও এই সরকারকে নির্বাচনে ভোটের মাধ্যমে বিজয়ী করে দেখিয়ে দেন বাংলাদেশের জনগণ আ’লীগ সরকারকে চায় এবং কতটা ভালবাসে। বিএনপিকে চায় না এই দেশের জনগণ তার প্রমাণ আপনাদেরকেই করতে হবে।

বৃহস্পতিবার (১২ এপ্রিল) বিকালে তাহিরপুর উপজেলা যাদুকাটা নদীর উপর সেতুর ভিত্তি প্রস্তর স্থাপনে আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী মোশারফ হোসেন।

তাহিরপুর উপজেলা আ,লীগের সভাপতি আলহাজ আবুল হোসেন খানের সভাপতিত্বে ও তাহিরপুর উপজেলা আ’লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আমিনুল ইসলামের পরিচালনায় বক্তব্য রাখেন, সুনামগঞ্জ ১আসনের এমপি ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন, সুনামগঞ্জ ২আসনের এমপি ডাঃ জয়া সেন গুপ্তা, সুনামগঞ্জ ৪আসনের এমপি এডঃ পীর ফজলুর রহমান মিছবাহ, সুনামগঞ্জ ৫ আসনের এমপি মহিবুর রহমান মানিক, সংরক্ষিত আসনের মহিলা এমপির এডঃ শামছুন্নাহার রব্বানী এমপি, জেলা আ’লীগের সভাপতি ও সাবেক এমপি আলহাজ মতিউর রহমান, তাহিরপুর উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক অমল কান্তি কর, আ’লীগ নেতা ও বাদাঘাট ইউনিয়নের সাবেক চেয়ারম্যান নিজাম উদ্দিন, ধর্মপাশা উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক শামীম আহমেদ বিলকিছ, তাহিরপুর উপজেলা আ’লীগের সহ সভাপতি আলকাছ উদ্দিন খন্দকার প্রমুখ।

তাহিরপুরে যাদুকাটা নদীতে সেতুর ভিত্তি প্রস্তর স্থাপন অনুষ্ঠান।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, সুনামগঞ্জ জেলা প্রশাসক মোহাম্মদ সাবিরুল ইসলাম, সুনামগঞ্জ পুরিম সুপার বরকত উল্লাহ খান, ২৮বিজিবি সুনামগঞ্জ ব্যাটালিডযনের অধিনায়ক নাসির উদ্দিন। এছাড়াও উপস্থিত ছিলেন, জেলা শ্রমিকলীগের আহবায়ক সেলিম হায়দার, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক রায়হান উদ্দিন রিপন, শ্রমিক লীগের সদস্য সচিব আব্দুল কুদ্দুছ মিয়া, উত্তর বড়দল ইউনিয়নের আ’লীগ সভাপতি জামামল উদ্দিন, যুবলীগ আহবায়ক মাসুক মিয়া, জেলা ও উপজেলা আ’লীগের সকল স্তরের নেতৃবৃন্দ।

উল্লেখ্য, এলজিইডির বাস্তবায়নাধীন যাদুকাটা নদীর উপর ৭৫০মিটার সেতুসহ ডাম্পের বাজার পাটলাই নদীর উপর ৪৫০মিটার ব্রীজ, কলাগাওঁ ছড়া, লাকমা ছাড়া, বুরুঙ্গা ছড়া সেতু উদ্ভোধন করেন। উদ্ভোধনী অনুষ্ঠানের পূর্বে স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী মোশারফ হোসেনকে ফুলের তোরা দিয়ে শুভেচ্ছা জানান প্রশাসনিক কর্মকতাগণ ও স্থানীয় আ’লীগের নেতাকর্মীগন। এরপর গার্ড অব অনার ও সম্মাননা প্রদান করা হয়।