মাদক বিক্রিতে বাঁধা দেয়ায় দুবৃত্তের হামলায় একই পরিবারের ৩জন আহত চকরিয়ায়

মোহাম্মদ উল্লাহ : চকরিয়া উপজেলার উপকূলীয় এলাকায় বদরখালীতে মদ, ইয়াবা ও চুরির কাজে বাঁধা দেয়ায় দুর্বৃত্তরা একই পরিবারের ৩জনকে কুপিয়ে গুরুতর জখম করেছে। সোমবার (২৩ এপিল) রাত সাড়ে ১০টার দিকে বদরখালী ইউনিয়নের ৩নম্বর ব্লকের মুহুরিজ্জোরা পাড়া এলাকায় এ ঘটনা ঘটে। ঘটনার পর স্থানীয় লোকজনের সহায়তায় পরিবার সদস্যরা আহতদেরকে চকরিয়া উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহতদের পরিবার ও স্থানীয় এলাকাবাসী জানান, বদরখালী ইউনিয়নের মুহুরিজ্জোরা পাড়া এলাকায় দীর্ঘদিন ধরে স্থানীয় নুরুল ইসলামের ছেলে টিপু মাদক বিক্রিসহ অনৈতিক কর্মকান্ড চালিয়ে আসছে। তার এই ধরণের অনৈতিক কর্মকান্ডে বাঁধা দিতে গিয়ে স্থানীয় ভাবে বেশ কয়েকদফা প্রতিবাদকারী লোকজনের সাথে ছোট-খাটো মারামারি ঘটনাও ঘটেছে।

সোমবার রাতে চুরি হয়ে যাওয়া একটি মোবাইল ফিরিয়ে দিতে নিষেধ করায় ক্ষিপ্ত হয়ে টিপুর নেতৃত্বে তার ভাই রুবেল, ইসলামসহ সহযোগিরা প্রতিবাদকারী ওই এলাকার হেলাল উদ্দিনের ছেলে সোয়াইবুল ইসলামের (৩৪) উপর অতর্কিত ভাবে হামলা চালিয়ে কুপিয়ে জখম করে।

ঘটনার সময় হামলাকারীদের বাঁধা দিতে গেলে সোয়াইবের বড় ভাই জাহেদুল ইসলাম (৩৭) ও তার চাচাতো ভাই মোহাম্মদ আলমগীরকে (২৫) ও ধারালো দা দিয়ে কুপিয়ে গুরুতর আহত করা হয়। বর্তমানে আহতরা চকরিয়া উপজেলা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

এ ব্যাপারে চকরিয়া থানার ওসি মো: বখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, অভিযোগ পেলে ঘটনা তদন্ত করে অভিযুক্তদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

শেয়ার করুন