শপথ নিলেন সুনামগঞ্জ পৌরসভার নবনির্বাচিত মেয়র নাদের বখত

সুনামগঞ্জ প্রতিনিধি : সুনামগঞ্জ পৌরসভার নবনির্বাচিত মেয়র নাদের বখত শপথ গ্রহন করেছেন। সোমবার (৩০ এপ্রিল) সকাল ১১টা ৫৮মিনিটে সিলেট বিভাগীয় কমিশনারের কার্যালয়ে কমিশনার নাজমান আরা খানম তাকে শপথবাক্য পাঠ করান।

স্থানীয় সরকার বিভাগের পরিচালক মতিউর রহমানের পরিচালনায় অনুষ্ঠিত শপথ গ্রহন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক এডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ, অতিরিক্ত বিভাগীয় কমিশনার মৃণাল কান্তি দেব, সিলেট জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক সাবেক এমপি শফিকুর রহমান চৌধুরী, সুনামগঞ্জ জেলা প্রশাসক মোঃ সাবিরুল ইসলাম, আওয়ামীলীগ নেতা প্রদীপ পাল নিতাই ও পৌর কাউন্সিলর হোসেন আহমদ রাসেলসহ পৌর পরিষদের কর্মকর্তা ও কর্মচারীবর্গ।

শপথ গ্রহন অনুষ্ঠানের আগে নবনির্বাচিত মেয়র নাদের বখত সকাল সাড়ে ৭টায় আরফিন নগরস্থ পারিবারিক কবরস্থানে গিয়ে মা নূরজাহান বখত, বড় ভাই সাবেক পৌর চেয়ারম্যান মুক্তিযোদ্ধা মনোয়ার বখত নেক ও সাবেক মেয়র আয়ুব বখত জগলুলের কবর জিয়ারত করেন তিনি। পরে হযরত শাহজালাল (রহ:) এর মাজারও জেয়ারত করেন।

উল্লেখ্য, গত ২৯ মার্চ সুনামগঞ্জ পৌরসভার মেয়র পদে নির্বাচিত হন নৌকা প্রতীকে আওয়ামীলীগ মনোনিত এই মেয়র প্রার্থী। ২ বারের নির্বাচিত মেয়র বড় ভাই আয়ুব বখত জগলুলের অকাল প্রয়াণের পর পারিবারিক মতামত ও দলীয় সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার সিদ্ধান্ত অনুযায়ী তাকে দলীয় মনোনয়ন প্রদান করা হয়।

গত ১ ফেব্রুয়ারী সাবেক মেয়র আয়ুব বখত জগলুলের আকস্মিক মৃত্যুর পর এ পদে উপনির্বাচন অনুষ্ঠানের জন্য তফসিল ঘোষণা করে নির্বাচন কমিশন। সোমবার শপথ গ্রহন শেষে বিকাল পৌনে ২টায় সুনামগঞ্জ পৌরভবনে পৌছে তিনি দাপ্তরিক কাজের দায়িত্ব নেন। পরে এক আলোচনা ও দোয়া মাহফিলে অংশ নেন।

শেয়ার করুন