মহান মে দিবসে এমপি কুজেন্দ্র লাল ত্রিপুরা
আ’লীগ ক্ষমতায় আসলে শ্রমিকের ভাগ্যের উন্নয়ন ঘটে

মহান মে দিবসের বর্ণাঢ্য শোভাযাত্রায় ভারত প্রত্যাগত শরণার্থী পুনর্বাসন বিষয়ক টাস্কফোর্সের চেয়ারম্যান (প্রতিমন্ত্রী) কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি জেলা প্রশাসক মো: রাশেদুল ইসলাম ও পার্বত্য জেলা পরিষদ সদস্য খগেশ্বর ত্রিপুরাসহ প্রমুখ অংশগ্রহন করেন।

শংকর চৌধুরী : ভারত প্রত্যাগত শরণার্থী পুনর্বাসন বিষয়ক টাস্কফোর্সের চেয়ারম্যান (প্রতিমন্ত্রী) কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি বলেছেন, আওয়ামীলীগ ক্ষমতায় আসলে শ্রমিক জনতার ভাগ্যের উন্নয়ন ঘটে। আর বিএনপি ক্ষমতায় থাকলে দেশে কলকারখানা বন্ধ হয়ে যায়।

মহান মে দিবসে জেলা প্রশাসনের আয়োজনে পৌর টাউন হল মিলনায়তনে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

শ্রমিকদের কল্যাণে আওয়ামীলীগ কাজ করে যাচ্ছে দাবি করে, শ্রমিক বান্ধব জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আবারো ক্ষমতায় আনতে নৌকা প্রতীককে জয়যুক্ত করে ভবিষ্যতেও কাজ করার সুযোগ দিতে শ্রমিকদের প্রতি আহবান জানান এমপি কুজেন্দ্র লাল ত্রিপুরা।

এসময় জেলা প্রশাসক মো: রাশেদুল ইসলাম ও পার্বত্য জেলা পরিষদ সদস্য খগেশ্বর ত্রিপুরা প্রমুখ উপস্থিত ছিলেন।

এর আগে “শ্রমিক মালিক ভাই ভাই, সোনার বাংলা গড়তে চাই” প্রতিপাদ্যকে সামনে রেখে, মঙ্গলবার (১ মে) সকালে খাগড়াছড়ি সরকারি উচ্চ বিদ্যালয় মাঠ থেকে বর্ণাঢ্য শোভাযাত্রা বের করা হয়। শোভাযাত্রাটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে পৌর টাউন হল চত্বরে জাতির জনক বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলী নিবেদন করে।

শেয়ার করুন