কারামুক্ত নেতাদের সাথে মতবিনিময়ে শাহাদাত
বেগম জিয়ার মুক্তির মাধ্যমে দেশে গণতন্ত্র পুন:প্রতিষ্ঠিত হবে

কোতোয়ালী থানা বিএনপির কারামুক্ত নেতাদের সাথে মতবিনিময় সভায় বক্তব্য রাখছেন ডা. শাহাদাত হোসেন।

চট্টগ্রাম : মহানগর বিএনপির সভাপতি ও কেন্দ্রীয় বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক ডাঃ শাহাদাত হোসেন বলেছেন, এই অবৈধ সরকার জনগণের সরকার নয়। জনগনের কষ্টার্জিত গণতন্ত্রকে ভূলুণ্ঠিত করেন এই স্বৈরাচার সরকার ফ্যাসিস্ট কায়দায় দেশ শাসন করছে। সাবেক প্রধানমন্ত্রী, বিএনপি চেয়ারপার্সন, দেশমাতা, বেগম খালেদা জিয়াকে কারাগারে রেখে নানা ষড়যন্ত্রে মেতে উঠেছে।

বৃহস্পতিবার (৩ মে) দুপুরে পাঁচলাইশ নিজ কার্যালয়ে কোতোয়ালি থানা বিএনপি ও অঙ্গসংগঠনের কারামুক্ত নেতৃবৃন্দ সাক্ষাৎকালে তিনি এসব কথা বলেন।

ডা. শাহাদাত হোসেন আরো বলেন, বিএনপি চেয়ারপার্সন দেশমাতা বেগম খালেদা জিয়াকে কারাগারে রেখে এই দেশে কোনো নির্বাচন হতে দেয়া হবে না। বিএনপি চেয়ারপারসন, দেশমাতা, বেগম খালেদা জিয়াকে মুক্ত করে এদেশের গণতন্ত্র ও ভোটারাধিকার প্রতিষ্ঠা করতে হবে।

এ সময় উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর বিএনপির সাংগঠনিক সম্পাদক কামরুল ইসলাম, প্রচার সম্পাদক শিহাবুদ্দিন মুবিন, বিএনপি নেতা মোহাম্মদ জসিম উদ্দিন, কারামুক্ত নেতাদের মধ্যে উপস্থিত ছিলেন নগর বিএনপি হকার বিষয়ক সম্পাদক আব্দুল বাতেন, আলকরন ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক জসিম উদ্দিন মিয়া, বিএনপি নেতা মো. কামাল, মো.আকরাম, মো. নাওশাদ, মো. আনোয়ার, মো. মান্নান, মো. সেলিম, মো. আমির, মো. শাহজাহান, মো.ইলিয়াস আরও উপস্থিত ছিলেন মো. রিয়াদ, মো. বেলাল, মাঈনুদ্দিন ও মিন্টু প্রমুখ।

শেয়ার করুন