মীরসরাইয়ে নন্দনপুর গীতা স্কুলের উদ্বোধন

মীরসরাই প্রতিনিধি: মীরসরাইয়ে নন্দনপুর সার্বজনীন গীতা স্কুলের উদ্বোধন করা হয়েছে।

শুক্রবার (৪ মে) বাংলাদেশ গীতা শিক্ষা কমিটি (বাগীশিক) মীরসরাই উপজেলা সংসদ এর সভাপতি প্রিয়তোষ নাথ গীতা স্কুলের উদ্বোধন করেন।

অনুষ্ঠানে গোবিন্দপুর নবজাগরণ গীতাসংঘের সহসভাপতি বাবলু দের সঞ্চালনায় ও নন্দনপুর রামঠাকুর উৎসব কমিটির সভাপতি সুভাষ চন্দ্র নাথের সভাপতিত্ব অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ জোরারগঞ্জ ইউনিয়ন শাখার সভাপতি বাবুল সেন, বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান যুব ঐক্য পরিষদের মীরসরাই শাখার আহ্বায়ক কল্যান রায় রানা, বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের জোরারগঞ্জ শাখার আহ্বায়ক দুলাল বড়ুয়া ও সদস্য সচিব বাবু তাপস কুমার সিংহ, সাংবাদিক রাজিব মজুমদার, গোবিন্দপুর নবজাগরণ গীতাসংঘের সহসাধারণ সম্পাদক সঞ্জিত পাল, শিক্ষা বিষয়ক সম্পাদক যীশু শীল প্রমুখ।

এ সময় নন্দনপুর সার্বজনীন গীতা সংঘের সভাপতি প্রণয় দে এবং সম্পাদক তনয় দে, অভি দেবনাথ এর তত্বাবধানে একদল উদ্যোগী তরুণ এই গীতা শিক্ষালয়ের পরিচালনার দায়িত্ব নেন।

অনুষ্ঠানে শিক্ষার্থীদের মাঝে গীতা ও প্রয়োজনীয় শিক্ষা সামাগ্রী বিতরণ করা হয়। পরিশেষে, মহাপ্রসাদ বিতরণের মাধ্যমে এই মহতী অনুষ্ঠানের শুভ সমাপ্তি ঘটে।

শেয়ার করুন