মুক্তিযোদ্ধা হাজী আব্দুল লতিফ চৌধুরী আর নেই

খাগড়াছড়ি জেলার বিশিষ্ট ব্যবসায়ী, সমাজসেবী এবং বীর মুক্তিযোদ্ধা হাজী আব্দুল লতিফ চৌধুরী (৭৫) শনিবার (৫ মে) বিকেল ৫টায় চট্টগ্রাম মেডিকেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন। ইন্নালিল্লাহি……..রাজিউন। মৃত্যুকালে তিনি তিন মেয়ে, এক ছেলে, জামাতাসহ অসংখ্য আত্মীয়স্বজন ও শুভানুধ্যায়ী রেখে গেছেন।

তিনি খাগড়াছড়ি সড়ক পরিবহন চালক সমবায় সমিতি লি: এর প্রতিষ্ঠাতা সভাপতি, খাগড়াছড়ি বাস-মিনিবাস মালিক গ্রুপের প্রতিষ্ঠাতা সা: সম্পাদক এবং খাগড়াছড়ি কাঠ ব্যবসায়ী সমিতি-এর সা: সম্পাদক ছিলেন।

তাঁর মৃত্যুতে খাগড়াছড়ির সংসদ সদস্য ও প্রতিমন্ত্রী মর্যাদায় শরণার্থী টাস্কফোর্স এর চেয়ারম্যান কুজেন্দ্র লাল ত্রিপুরা, খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান কংজরী চৌধুরী, খাগড়াছড়ি পৌরসভার মেয়র মো: রফিকুল আলম, খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সা: সম্পাদক নির্মলেন্দু চৌধুরী, খাগড়াছড়ি জেলা ক্রীড়া সংস্থার সা: সম্পাদক ও জেলা পরিষদ সদস্য জুয়েল চাকমা, খাগড়াছড়ি কাঠ ব্যবসায়ী সমবায় সমিতি লি: এর সভাপতি তপন কান্তি দে ও সা: সম্পাদক মো: শওকত উল ইসলাম, খাগড়াছড়ি সড়ক পরিবহন মালিক গ্রুপের সভাপতি হাজী মাহবুবুল আলম ও সা: সম্পাদক এস এম শফি, খাগড়াছড়ি চেম্বারের ভাইস চেয়ারম্যান হাজী মো: কাশেম, খাগড়াছড়ি পার্বত্য জেলা ট্রাক-মিনি ট্রাক মালিক গ্রুপের সভাপতি মো: আবুল হাশেম ও সাংগঠনিক সম্পাদক কে এম ইসমাইল, খাগড়াছড়ি সড়ক পরিবহন চালক সমবায় সমিতি লি: এর সভাপতি মনতোষ ধর ও সা: সম্পাদক মো: ইউনুছ মিয়া এবং খাগড়াছড়ি পার্বত্য জেলা ট্রাক শ্রমিক ইউনিয়নের সভাপতি স্বপন সাহা ও সা: সম্পাদক সাধন চন্দ্র দাশ পৃথক পৃথক বিবৃতিতে গভীর শোক প্রকাশ করেছেন।

বিবৃতিদাতা সংগঠনের নেতারা খাগড়াছড়ির পরিবহন সেক্টরের এক সময়ের সাহসী এই অভিভাবকের আত্মার শান্তি কামনা এবং শোক সন্তপ্ত পরিবার ও স্বজনদের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।

প্রয়াতের স্বজনরা জানিয়েছেন, রবিবার তাঁকে চট্টগ্রামের রাংগুনিয়াস্থ পারিবারিক কবরস্থানে সমাহিত করা হবে।