চান্দগাঁও আবাসিকে হাসান মাহমুদ সভাপতি, জিয়াউদ্দিন সম্পাদক

চট্টগ্রাম : চান্দগাঁও আবাসিক এলাকা কল্যাণ সমিতির (বি-ব্লক) কার্যনির্বাহী কমিটির নির্বাচন শুক্রবার (১১ মে) সমিতির কার্যালয়ে অনুষ্ঠিত হয়েছে।

এদিন সকাল ৯টা থেকে বিকাল ৫টা পর্যন্ত ভোট গ্রহণ করা হয়। নির্বাচনে মোট ভোটার সংখ্যা ছিল ৪৫৪জন, ভোটাধিকার প্রয়োগ করেন ২২৩জন।

৩০টি পদে ২৯টিতে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন কর্মকর্তারা। শুধুমাত্র সাধারণ সম্পাদক পদে দু জন প্রার্থী থাকায় এডভোকেট জিয়া উদ্দিন আহমদ ও হামিদুল হক এর মধ্যে নির্বাচন অনুষ্ঠিত হয়। সাধারণ সম্পাদক পদে ভোট গণনা শেষে নির্বাচন কমিশনার ফলাফল ঘোষণা করেন। ফলাফলে বিপুল ভোটে সাধারণ সম্পাদক নির্বাচিত হন এডভোকেট জিয়া উদ্দিন আহমদ। তিনি ভোট পান ১৭৯ভোট আর তার নিকটতম প্রতিদ্বন্দ্বি হামিদুল হক পেয়েছেন ভোট।

বিনা প্রতিদ্বন্দ্বিতায় বিজয়ীরা হলেন সভাপতি হাসান মাহমুদ চৌধুরী, সহসভাপতি ইউসুফ সিকদার, আহসানুল করীম, ইঞ্জিনিয়ার ইসমাইল, যুগ্ম সম্পাদক ফজলে আহাদ,প্রচার ও প্রকাশনা সম্পাদক তৌফিক হোসেন, আইন ও সালিশ সম্পাদক আতাউর রহমান,ক্রীড়া সম্পাদক লুৎফুল করিম সোহেল, অর্থ সম্পাদক নুরুল আবছার, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক এড: মাহবুবুল আলম চৌধুরী, নিরাপত্তা সম্পাদক ওসমান গণি, মহিলা বিষয়ক সম্পাদক রিজিয়া সুলতানা, বিনোদন ও সাংস্কৃতিক সম্পাদক তারিকুল ইসলাম সেন্টু, সমাজ কল্যাণ সম্পাদক মো: আবু তৈয়ব, সদস্য মো: আমিনুল হক, এড: মুকতারুল হক চৌদুরী, এড. আবু মোহাম্মদ হাশেম, আবুল কাশেম, আলাউদ্দিন ইউসুফ, আবু জাফর, মো: আলী, রুহুল আলম, সিদ্দিকুর রহমান, নিজাম উদ্দিন আহমদ, আবু আহমেদ হাসনাত, মো: জুলফিকার আলী ভুট্টো, মো: হারুন, নুরুল ইসলাম, দিলরুবা আফরোজ প্রমুখ।

প্রধান নির্বাচন কমিশনার ছিলেন শের শাহ আনসারী। কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন শাক্যব্রত বড়ুয়া ও মোহাম্মদ ইকরাম চৌধুরী।

শেয়ার করুন