হাটহাজারীতে কলেজ ছাত্রী খুন : আটক ১

চট্টগ্রাম : হাটহাজারীতে চাচাতো ভাইয়ের স্ত্রী সাথে ঝগড়া ও হাতাহাতির এক পর্যায়ে ছুরিকাঘাতে কলেজ ছাত্রী আফছানা পারভিন বুলু (২৩) নিহত হয়েছেন। ঘটনায় ভাবী নাছরিনও গুরুতর আহত হয়েছে। পরে পুলিশ তাকে আটক করেছে।

শুক্রবার (১৮ মে) দিবাগত রাত ৯টার দিকে উপজেলার কাটিরহাট বাজরের পূর্ব ধলই ইউনিয়নের ২নং ওয়ার্ডে এ ঘটনা ঘটে।

নিহত কলেজ ছাত্রী বাকের আলী গোমস্তর বাড়ির জাকির হোসেনের মেয়ে। সে কাটিরহাট মহিলা ডিগ্রী কলেজের ২য় বর্ষের ছাত্রী।

খবর পেয়ে রাতে হাটহাজারী থানার ওসির নেতৃত্বে পুলিশ টিম ঘটনাস্থল পরিদর্শন করেছে। আফছানা পারভীনের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চমেক হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।

হাটহাজারী মডেল থানার অফিসার ইনচার্জ বেলাল উদ্দিন জাহাঙ্গীর বিষয়টি নিশ্চিত করেছেন এবং ঘটনার সাথে জড়িত নাছরিন আক্তারকে আটক করেছে। এব্যাপারে থানায় মামলার প্রস্তুতি চলছে বলে পুলিশ জানায়।

স্থানীয় ও পুলিশ সুত্রে জানা যায়, শুক্রবার রাত ৯টার দিকে আফছানা পারভিন বুলুর সাথে টাকা পয়সা লেনদেন নিয়ে তার চাচাতো ভাই খোরশেদের স্ত্রী নাছরিন আক্তারের সাথে ঝগড়ার সুত্রপাত হয়। এক পর্যায়ে হাতাহাতিতে রূপ নেয়। এই সময়ে তাদের হাতে থাকা ছুরির আঘাতে ননদ ভাবী দুজনেই গুরুতর আহত। তাদের উদ্ধার করে নাজিরহাট মেডিকেলে নিয়ে যাওয়ার পথে ননদ আফছানা মারা যায়। আহত অবস্থায় সেখান থেকে ভাবী নাছরিনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

নাজিরহাট মেডিকেলের কর্তব্যরত চিকিৎসক ফুয়াদ মাহমুদ আবদুল হাকিম জানান, হাসপাতালে আনার আগেই আফছানা মারা যান এবং তার শরীরে বিভিন্ন স্থানে ৬টি আঘাতের চিহ্ন পাওয়া যায়।

এ ঘটনায় হাটহাজার মডেল থানায় মামলার প্রস্তুতি চলছে বলে জানায়।