সদরঘাট থানা যুবদলের আলোচনা সভা ও ইফতার সামগ্রী বিতরণ
সরকার দেশের মানুষের গণতান্ত্রিক অধিকার কেড়ে নিয়েছে

চট্টগ্রাম : বর্তমান অগণতান্ত্রিক সরকার দেশের মানুষের সকল গণতান্ত্রিক অধিকার কেড়ে নিয়েছে। শুধু তাই নয় রাষ্ট্রীয় সন্ত্রাসের মাধ্যমে ভোটের অধিকার কেড়ে নিয়েছে।

শনিবার (১৯ মে) দুপরে নগরীর পূর্ব মাদারবাড়ি এলাকা সদরঘাট থানা যুবদলের উদ্যোগে বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে আলোচনা সভা ও গরীবদের মাঝে ইফতার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন
মহানগর বিএনপির সাধারণ সম্পাদক আবুল হাসেম বক্কর।

তিনি বলেন, গণতান্ত্রিক অধিকার ও ভোটাধিকার কেড়ে নেওয়ার ক্ষেত্রে শুধু নির্বাচন কমিশন এবং আইনশৃংখলা বাহিনীই জড়িত তা নয়, এর বাইরে বিচার বিভাগ, দুদকও জড়িত। কেউ প্রত্যক্ষভাবে আর কেউ পরোক্ষভাবে। খুলনা সিটি কর্পোরেশন নির্বাচনে দলীয় ও রাষ্ট্রীয় সন্ত্রাসের মাধ্যমে দেশের মানুষের ভোটাধিকার কেড়ে নেওয়া হয়েছে। দেশের মানুষ ভোট ডাকাত ও রাষ্ট্রীয় সন্ত্রাস থেকে মুক্তি চায়। সরকারের সকল অন্যায় অবিচারের জবাব দিতে দেশের সর্বস্তরের জনতা আজ ঐক্যবদ্ধ হয়েছে।

সদরঘাটা থানা যুবদলের যুগ্ম আহবায়ব মোঃ রাশেদ এর সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভা ও গরীবদের মাঝে ইফতার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মহানগর বিএনপির যুগ্ম সম্পাদক ইয়াছিন চৌধুরী লিটন।

উপস্থিত ছিলেন মহানগর বিএনপিন সহ সাধারণ সম্পাদক ও সদরঘাট থানা বিএনপির সভাপতি হাজী সালাহ উদ্দিন, প্রচার সম্পাদক সিহাব উদ্দিন মবিন, অর্থনীতি বিষয়ক সম্পাদক মশিউল আলম স্বপন, সদরঘাট থানা বিএনপির সাধারণ সম্পাদক হাবিবুর রহমান হাবিব, চবি ছাত্রদলের সাধারণ সম্পাদক সাইফুর রহমান চৌধুরী শপথ, ৩০ নং ওয়ার্ড বিএনপির সভাপতি আবু মুছা বাবলু, সদরঘাট থানা বিএনপির সহসভাপতি ইমতিয়াজ আহমদ, মাহবুবুর রহমান মুকুল, কোতোয়ালী থানা যুবদলের আহবাক ইকবাল হোসেন সংগ্রাম, নগর যুবদল নেতা মো. সালাহউদ্দিন জুয়েল, নূর
জাহেদ বাবলু, মো. আনোয়ার, মো. খোকন, ছাত্রদল নেতা মো. তৌওসিফ, মো. তানভীর, মো. শাকিব, মো. ইমন, মো. মারুফ প্রমুখ।

শেয়ার করুন