সিলেটের আসমা টাওয়ার হ্যামলেটসের ডেপুটি মেয়র নির্বাচিত

আজিজ খান (সিলেট) :: যুক্তরাজ্যের টাওয়ার হ্যামলেটস কাউন্সিলে ডেপুটি মেয়র পদে নির্বাচিত হয়েছেন সিলেট গোলাপগঞ্জের গৃহবধূ আসমা বেগম। তিনি উপজেলার বুধবারী বাজার ইউনিয়নের কালিজুরী গ্রামের তারেক আহমদ খানের স্ত্রী। শুধু তাই নয় আসমার স্বামী তারেক আহমদ বিপুল ভোটে একই আসনে কাউন্সিলর নির্বাচিত হয়েছেন।

৩মে নির্বাচনের মাধ্যমে স্থানীয় সরকার গঠনে ভোট যুদ্ধে অবতীর্ণ হন প্রায় দেড় শতাধিক বাংলাদেশী। এরই মধ্যে নির্বাচিত হয়েছেন প্রায় ৪৫জন।

খবর নিয়ে জানা গেছে, তারেক আহমদ খানের বড় ভাই স্বনামধন্য রাজনীতিবিদ সেলিম আহমদ খান বর্তমানে যুক্তরাজ্য শাখার যুবলীগের দ্বিতীয় বারের মত সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করছেন। সেলিম জানান তাঁর চাচা আব্দুল আজিজ খান পাকিস্তান আমলে পূর্ব আমুড় (বর্তমানে বুধবারীবাজ) ও পশ্চিম আমুড়া একই ইউনিয়ন থাকা কালিন নির্বাচিত চেয়ারম্যান ছিলেন। তার চাচাতো ভাই ফারুক আহমদ খান ১৯৮৪ সালে সিলেট খাদিম ইউনিয়নের চেয়ারম্যান ছিলেন।

তার ছোট ভাইয়ের স্ত্রী আসমা এবং ছোট ভাই তারেক নির্বাচিত হওয়ায় সকলের প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানিয়ে বলেন, তাদের পরিবার শুধু আজ থেকে নয় দীর্ঘ দিন থেকে রাজনীতি এবং জন প্রতিনিধির দায়িত্ব পালন করে আসছে। তা আগামীতে অব্যাহত রেখে সাধারণ মানুষকে সাথে নিয়ে কাজ করতে ইচ্ছুক।

ইতোমধ্যে তিনি তার গ্রামের বাড়ি কালিজুরী নয়া খালে সরকারী ভাবে একটি ব্রীজ তৈরীর আশ্বাস পেয়েছেন, কিন্তু রাস্তার কারণে তা বিলম্ব হচ্ছে। রাস্তার জমি পেলেই এর কাজ শুরু হওয়ার কথা রয়েছে।

শেয়ার করুন