গোলাপগঞ্জে প্রাইভেটকার-অটোরিকশা সংঘর্ষে হতাহত ৪

সিলেট প্রতিনিধি : গোলাপগঞ্জের সিলেট-জকিগঞ্জ সড়কে প্রাইভেটকার ও সিএনজি অটোরিকশার সংঘর্ষে ১জন নিহত ও অন্তত ৩জন আহত হয়েছে। এসময় ঘটনাস্থলেই এমি বেগম (২০) নামের একজন তরুণী নিহত ও শিশুসহ আরো ৩ জন পথচারী গুরুতর আহত হয়েছেন।

নিহত এমি বেগম উপজেলার ফুলবাড়ি ইউনিয়নের লরিফর নওয়াগাও গ্রামের জুরু মিয়ার মেয়ে। আহতরা হলেন- আতাউর রহমানের মেয়ে জেনি আক্তার (২৪) ও সুমাইয়া আক্তার (৬), তুরন মিয়ার পুত্র তাউহিদ আহমদ (৫) তাদের মধ্যে সুমাইয়া আক্তারের অবস্থা আশংকাজনক বলে জানা গেছে।

শনিবার (১৯শে মে) দুপুর সাড়ে ১২টায় উপজেলার হেতিমগঞ্জ কায়স্থগ্রাম নয়া মসজিদের সামনে এ ঘটনা ঘটে।

জানা যায়, শনিবার দুপুরে উপজেলার ফুলবাড়ি ইউনিয়নের সিলেট-জকিগঞ্জ সড়কের কায়স্থগ্রামের নয়া মসজিদের সামনে সিলেটগামী প্রাইভেটকার (ঢাকা মেট্রো-খ-১১-৫৫৯৩) পেছন থেকে সিএনজি অটোরিকশাকে (সিলেট-ট-১২-৪৩০০) ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই রাস্তার পাশে থাকা এমি বেগম নিহত হন। গুরুতর আহত হন আরো ৩ জন পথচারী ।

প্রত্যক্ষদর্শী জানায়, প্রাইভেটকার ও অটোরিকশাটি বেপরোয়া গতিতে সিলেটে শহরের দিকে যাচ্ছিল। এসময় প্রাইভেটকারটি সিএনজি অটোরিকশাকে ওভারটেক করার সময় দুর্ঘটনাটি ঘটে। তাৎক্ষণিকভাবে স্থানীয়রা আহতদের উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ (সিওমেক) হাসপাতালে ভর্তি করে।

এ বিষয়ে গোলাপগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম ফজলুল হক শিবলি জানান, এই দুর্ঘটনায় একজন নিহত হয়েছেন। প্রাইভেটকার ও সিএনজি অটোরিকশাকে আটক করা হয়েছে। তবে দুইটি গাড়িরই চালককে পাওয়া যায়নি বলে জানিয়েছেন তিনি।

শেয়ার করুন