বিভিন্ন মহলের শোক
হাটহাজারীর সাবেক সাংসদ সৈয়দ ওয়াহিদুল আলম আর নেই

আসলাম পারভেজ : হাটহাজারী উপজেলার সাবেক সংসদ সদস্য আলহাজ্ব সৈয়দ ওয়াহিদুল আলম আর নেই। রোববার (২৭ মে) সন্ধ্যা সাড়ে ৭টায় ঢাকার একটি প্রাইভেট হাসপাতালে বিএনপির সাবেক এই সাংসদ চিকিৎসাধীণ অবস্থায় মৃত্যু বরণ করেন।

হাটহাজারী থেকে ২বার উপজেলা চেয়ারম্যান ও ৪ বার সংসদ সদস্য নিবার্চিত হয়েছিলেন। মৃত্যু কালে তার বয়স হয়েছিল ৭২ বছর। তিনি দুই মেয়ে, স্ত্রীসহ অসংখ্যা আত্মতীয় স্বজন রেখে গেছেন। উত্তর জেলা ছাত্রদলের সাবেক যুগ্ন সম্পাদক আরিফুর রহমান বিষটি নিশ্চিত করেন।

তিনি বলেন, আজ (সোমবার) সকাল ১১টায় সংসদ ভবনে প্রথম জানাযা নামাজ, দ্বিতীয় জানাযা দুপুর ১২টায় নয়াপল্টনস্থ বিএনপির দলীয় কার্যালয়ের সামনে, তৃতীয় জানাযার নামাজ চট্টগ্রামের জমিয়াতুল ফালাহ মসজিদ প্রাঙ্গেনে বিকাল ৩টায় অনুষ্ঠিত হবে। পরে ৪র্থ জানাযা নামাজ সম্ভাব্য হাটহাজারী পার্বতী উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে। হাটহাজারী উপজেলার লালিয়ারহাটস্থ নিজ বাড়ীর পারিবারিক কবর স্থানে দাফন করা হবে বলে জানা গেছে।

এদিকে বিএনপি’র ওই প্রবীণ নেতর মৃত্যুতে হাটহাজারীসহ দেশের বিভিন্ন অঞ্চলে শোকের ছায়া নেমে এসেছে। উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সোহরোব হোসেন নোমান, আওয়ামীলীগ নেতা মনঞ্জুর আলম মঞ্জু, কল্যাণ পাটির চেয়ারম্যান মেজর জেনারেল ইবরাহিম, বিএনপি নেতা ব্যারিস্টার মীর হেলাল, উপজেলা বিএনপির যুগ্ন আহবায়ক নুর মোহাম্মদ, উপজেলা পরিষদ চেয়ারম্যান মাহাবুবুল আলম, উপজেলা ভাইস চেয়ারম্যান মাওলানা
নাছির উদ্দিন মুনীর ও মহিলা ভাইস চেয়ারম্যান মনোয়ারা বেগম, যুবদল নেতা সাহেদুল আজম ও আরিফুর রহমানসহ বিএনপির নেতাকর্মীরা গভীর শোক প্রকাশ করেছেন।

শেয়ার করুন