র‌্যাম্পকন্যা রুমার কমপ্লিট অনলাইন শপ

ঢাকাই শোবিজ জগতের পরিচিত মুখ সৈয়দ রুমা। দেশের বড় বড় ফ্যাশন শোতে নিয়মিতই অংশগ্রহণ করেন। প্রতিষ্ঠিত কোম্পানিগুলোর পোশাকের ফটোশুটেও নিয়মিত। এবার ব্যবসায়ী পরিচয়ে পরিচিত হচ্ছেন এ মডেল। চালু করছেন ‘আর বাই রুমা’ www.rbyruma.com নামের নতুন ই-কমার্স ব্যবসা।

রোজার শুরুতে এই ব্যবসা চালু করা হয়েছে। শুক্রবার রাজধানীর গুলশানে আড়ম্বরপূর্ণ অনুষ্ঠানের মাধ্যমে আনুষ্ঠানিক যাত্রা করে সৈয়দ রুমার এ অনলাইন শপ।

ফেসবুকে www.facebook.com/RaccessoriesRuma এই লিংকে এবং ওয়েবসাইটের www.rbyruma.com গিয়ে অর্ডার দিলেই দ্রুত পৌঁছে দেয়া হবে পণ্যগুলো।

এই শপে পাওয়া যাবে মেয়েদের বাহারি ডিজাইনের জুতা, হ্যান্ডব্যাগ, কন্টাক্ট লেস, লিঙ্গিরি (inner garments) ও মেয়েদের সব ধরনের কসমেটিকস।

নতুন ব্যবসা ও সেবা প্রসঙ্গে সৈয়দ রুমা বলেন, ‘শুধু মুনাফা নয়, গ্রাহককে উত্তম সেবা দেয়াই এ অনলাইন শপের লক্ষ্য। এখন থেকে নারীরা সহজেই অর্ডারের মাধ্যমের তাদের পছন্দের পণ্যটি কিনতে পারবেন। আমাদের এ শপের প্রতিটি পণ্যই কোয়ালিটির দিক দিয়ে শতভাগ নিশ্চয়তা পাবেন ক্রেতারা। বিশ্বস্ত এই অনলাইন শপ থেকে আপনি এবং আপনারা সবাই শপিং করতে পারেন। আশা করি আপনারা আমার নতুন এ উদ্যোগের সঙ্গে থাকবেন।’

শেয়ার করুন