আনোয়ারায় সিএনজি ছিনতাইকারী চক্রের সদস্য আটক

চট্টগ্রাম : আনোয়ারায় সিএনজি ছিনতাই করে পালিয়ে যাওয়ার সময় ছিনতাইকারী চক্রের এক সদস্যকে আটক করে পুলিশে দিয়েছে জনতা। এসময় উদ্ধার করা হয়েছে ছিনতাইকৃত সিএনজিটি।

শুক্রবার (৮ জুন) রাত দেড়টার সময় উপজেলার রাঙ্গাদিয়া এলাকায় ঘটনাটি ঘটে।

বন্দর পুলিশ ফাঁড়ির আইসি এসআই নাজিম উদ্দিন ভূঁইয়া জানান, শুক্রবার রাত ১২টার পরে উপজেলার বটতলী রুস্তমহাট থেকে একটি সিএনজি দুইশ টাকা ভাড়ায় যাত্রীবেশে একজন লোক চুন্নাপাড়া গোদারপুলে নিয়ে যায়। সিএনজিটি সেখানে পৌঁছলে রাস্তায় দাঁড়িয়ে থাকা আরো দুজন লোক সামনে যাবে বলে গাড়িতে উঠে পড়ে। পরে তারা রুমাল দিয়ে চালকের মুখ বেঁধে তাকে বেধড়ক মারধর করতে থাকে। এক পর্যায়ে চালককে গাড়ি থেকে ফেলে দিয়ে সিএনজিটি নিয়ে যায়। সিএনজি চালক মো. জামাল উপজেলার গহিরা ঘাটকুল এলাকার জাকির হোসেনের পুত্র।

খবর পেয়ে বারশত ইউনিয়নের চেয়ারম্যান এম এ কাইয়ুম শাহ লোকজন নিয়ে পারকি বাজারে সিএনজিটি গতিরোধ করার চেষ্টা করে। কিন্তু ছিনতাইকারীরা গাড়িটি বেপরোয়াভাবে চালিয়ে নিয়ে যায়।

এদিকে রাঙ্গাদিয়া পুলিশ ফাঁড়ি ও বন্দর পুলিশ ফাঁড়ির সদস্যরা সিএনজিটি গতিরোধ করার আগেই নিয়ন্ত্রণ হারিয়ে দুর্ঘটনার শিকার হয়। এ সময় ছিনতাইকারী চক্রের দুই সদস্য পালাতে সক্ষম হলেও রক্তাক্ত অবস্থায় মো. ওসমান (২৮) নামের একজনকে আটক করে পুলিশে দিয়েছে জনতা। আটক ছিনতাইকারী বাঁশখালী উপজেলার কুপিয়া ডোংরা গ্রামের মো.হোসেনের পুত্র বলে জানা গেছে। তাকে চিকিৎসার জন্য চমেক হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ ঘটনায় মামলার প্রক্রিয়া চলছে বলে জানিয়েছে পুলিশ।