বেগম জিয়ার সুচিকিৎসার দাবী
চট্টগ্রাম জেলা প্রশাসককে বিএনপির স্মারকলিপি

বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াকে ইউনাইটেড হাসপাতালে ভর্তি এবং মিথ্যা মামলা প্রত্যাহার করে ঈদুল ফিতরের আগে নিঃশর্ত মুক্তির দাবীতে স্মারকলিপি প্রদান করা হয়েছে।

বৃহস্পতিবার (১৪ জুন) দুপুরে কেন্দ্রঘোষিত সারাদেশব্যাপি কর্মসূচির অংশ হিসেবে চট্টগ্রাম জেলা প্রশাসক মো. ইলিয়াছ হোসেনকে স্মারকলিপি প্রদান করেন চট্টগ্রাম মহানগর বিএনপির সিনিয়র সহ-সভাপতি আবু সুফিয়ান।

স্মারকলিপি প্রদান শেষে কোর্ট বিল্ডিং চত্বরে সিনিয়র সহ-সভাপতি আবু সুফিয়ানের সভাপতিত্বে সমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাবেশে আবু সুফিয়ান বলেন, গুরুতর অসুস্থ বেগম খালেদা জিয়ার চিকিৎসা নিয়ে যে তাচ্ছিল্য ও অবহেলা চলছে তাতে মানুষের মনে গভীর আশঙ্কা যে, বেগম জিয়ার জীবন নিয়ে সরকার মহাচক্রান্তে লিপ্ত রয়েছে। তিনি অবিলম্বে বেগম জিয়ার সুচিকিৎসার ব্যবস্থা করে তাঁর সকল মিথ্যা মামলা প্রত্যাহারপূর্বক ঈদুল ফিতরের আগেই তাঁকে নি:শর্ত মুক্তির দাবী জানান।

স্মারকলিপি প্রদানকালে উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর বিএনপির সহসভাপতি এডভোকেট মফিজুল হক ভূঁইয়া, উপদেষ্টা নবাব খান, সিনিয়র যুগ্ম সম্পাদক এস এম সাইফুল আলম, যুগ্ম সম্পাদক ইয়াছিন চৌধুরী লিটন, আনোয়ার হোসেন লিপু, সাংগঠনিক সম্পাদক কামরুল ইসলাম, সহসাধারণ সম্পাদক জি এম আইয়ুব খান, সহসাংগঠনিক সম্পাদক আবদুল হালিম স্বপন, সহ দপ্তর সম্পাদক মো. ইদ্রিস আলী, সহ আইন বিষয়ক সম্পাদক এডভোকেট নেজাম উদ্দিন খান, সদস্য মো. মহিউদ্দিন, নগর ছাত্রদল সহসভাপতি জিয়াউর রহমান জিয়া, ৪৩ নং আমিন শিল্পাঞ্চালন ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক এডভোকেট এফ এ সেলিম, নগর যুবদল নেতা মো. সোহেল চৌধুরী, ছাত্রদল নেতা মো. শফি ও এস এন রিমন প্রমুখ।

শেয়ার করুন