মালদ্বীপ কোয়ালিটি সিফুড পরিদর্শন করেছেন বাংলাদেশ রাষ্ট্রদূত

জুয়েল খন্দকার : মালদ্বীপস্থ বাংলাদেশ দূতাবাসের একটি প্রতিনিধিদল হিমাফুশী দ্বীপে অবস্থিত “মালদ্বীপ কোয়ালিটি সিফুড প্রাইভেট লিমিটেড” পরিদর্শন করে।

রাষ্ট্রদূত রিয়ার এডমিরাল আখতার হাবীব এ প্রতিনিধি দলের প্রধান ছিলেন। এ সময় মালদ্বীপ কোয়ালিটি সিফুড প্রাইভেট লিমিটেড-এর ব্যবস্থাপনা পরিচালক সাজিশ ভি বালান বাংলাদেশ দূতাবাসের প্রতিনিধিদলকে স্বাগত জানান।

এসময় তাদের মধ্যে একটি বৈঠক অনুষ্ঠিত হয়। বৈঠকে রাষ্ট্রদূত রিয়ার এডমিরাল আখতার হাবীব, দূতাবাসের শ্রম উইং-এর প্রথম সচিব টি.কে.এম মোশফেকুর রহমান এবং মালদ্বীপ কোয়ালিটি সিফুড প্রাইভেট লিমিটেড-এর পক্ষ থেকে ব্যবস্থাপনা পরিচালক সাজিশ ভি বালান উপস্থিত ছিলেন।

বৈঠকে বাংলাদেশী কর্মী নিয়োগ প্রক্রিয়া, বেতন-ভাতা, থাকা-খাওয়া ও চিত্তবিনোদনমূলক কার্যক্রম সম্পর্কে বিস্তারিত আলোচনা করা হয়। বৈঠকশেষে শ্রমিকদের কর্মস্থল পরিদর্শন করা হয়।

পরবর্তীতে বাংলাদেশ দূতাবাসের প্রতিনিধিদলটি বাংলাদেশী কর্মীদের আবাসস্থল পরিদর্শন করেন। এ সময় রাষ্ট্রদূত মহোদয় বাংলাদেশী শ্রমিকদের সাথে মতবিনিময় করেন এবং তাদের সার্বিক অবস্থার খোঁজ-খবর নেন। রাষ্ট্রদূত মালদ্বীপ কোয়ালিটি সিফুড প্রাইভেট লিমিটেড-এর ব্যবস্থাপনা পরিচালক সাজিশ ভি বালানকে পরিদর্শনের অনুমতি ও আতিথেয়তার জন্য ধন্যবাদ জানান।

রাষ্ট্রদূত মালদ্বীপ কোয়ালিটি সিফুড প্রাইভেট লিমিটেড-এর ব্যবস্থাপনা পরিচালক সাজিশ ভি বালান এবং নির্বাহী পরিচালক ইব্রাহিম নাসিম রিযাকে বাংলাদেশ দূতাবাসের পক্ষ থেকে উপহার প্রদান করেন।