গাজীপুর সিটি নির্বাচন
এককাতারে আওয়ামীলীগ ও বিএনপির কেন্দ্রীয় নেতারা

এককাতারে আওয়ামীলীগ ও বিএনপির কেন্দ্রীয় নেতারা

আতিকুর রহমান (গাজীপুর) : সিটি কর্পোরেশন নির্বাচনে প্রচারণায় অংশ নিতে আওয়ামী লীগ ও বিএনপির কেন্দ্রীয় নেতৃত্ব এখন গাজীপুরে অবস্থান করছেন। রাজনীতিতে তারা দুই মেরুতে অবস্থান করলেও শুক্রবার তাদের দেখা যায় এককাতারে দাঁড়িয়ে কুশল বিনিময় করতে। উপস্থিত সাধারণ মানুষ বলছেন এমন চিত্র রাজনীতির উত্তাল সাগরে শান্তির বারতা। শুধু গাজীপুর নয়, দেশজুড়ে এমন দৃশ্য দেখার অপেক্ষায় আছেন মানুষ।

শুক্রবার (২২ জুন ) গাজীপুর কেন্দ্রীয় জামে মসজিদে এককাতারে দাঁড়িয়ে জুমার নামাজ আদায় করেছেন তারা। রাজনীতিতে তাদের মধ্যে বিভক্তির রেখা টেনে দিলেও নামাজ শেষে দুই দলের নেতারা কুশলবিনিময় করেন এবং একসঙ্গে হাসিমুখে দাঁড়িয়ে ছিলেন আলোকচিত্রীদের সামনে।

এ সময় ছিলেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ও দলটির গাজীপুর সিটি কর্পোরেশন নির্বাচনের সমন্বয়ক ডঃ খন্দকার মোশাররফ হোসেন, সাংগঠনিক সম্পাদক ফজলুল হক মিলন, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মহিবুল হাসান চৌধুরী নওফেল, ছাত্রলীগের সাধারণ সম্পাদক এসএম জাকির হোসেইনসহ আওয়ামী লীগ ও বিএনপির নেতাকর্মীরা।
দুই দলের নেতারা নামাজের আগে মুসল্লিদের সালাম দেন ও তাদের কাছে দোয়া চান। তারা নিজ নিজ দলের প্রার্থীদের পক্ষে ভোট চেয়েছেন। নামাজ শেষে মসজিদ থেকে বেরিয়ে মুসল্লিদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন এই রাজনীতিবিদরা।

আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মহিবুল হাসান চৌধুরী নওফেল গণমাধ্যমে বলেন, এই সৌহার্দ্যপূর্ণ পরিবেশ প্রমাণ করে, বর্তমান সরকার একটি নিরপেক্ষ, গ্রহণযোগ্য ও অংশগ্রহণমূলক পরিবেশে নির্বাচন করতে বদ্ধপরিকর। গাজীপুরে নির্বাচন উপযোগী একটি চমৎকার ও উৎসবমুখর পরিবেশ বজায় রয়েছে।

আগামী ২৬ জুন অনুষ্ঠিত হবে গাজীপুর সিটি কর্পোরেশন নির্বাচন। এতে আওয়ামী লীগের মেয়র পদপ্রার্থী জাহাঙ্গীর আলম ও বিএনপির মেয়র পদপ্রার্থী হাসান উদ্দিন সরকার।

শেয়ার করুন