প্রথম বাংলাদেশি কানাডিয়ান এমপিপি হতে পেরে গর্বিত : ডলি

‘প্রথম বাংলাদেশি কানাডিয়ান এমপিপি নির্বাচিত হতে পেরে আমি গর্বিত। আমার নির্বাচনে জয়ের পেছনে যারা নিরলসভাবে কাজ করেছেন আমি তাদের সকলের প্রতি কৃতজ্ঞতা জানাই’। কানাডার অন্টারিও পার্লামেন্টে শুক্রবার (২০ জুলাই) প্রথমবার বক্তব্য প্রদানকালে এ কথা বলেন ডলি বেগম।

দলের সর্ব কনিষ্ঠ ২৭ বছর বয়স্ক ডলি অন্টারিও পার্লামেন্টের নতুন স্পিকারকে ধন্যবাদ ও অভিনন্দন জানিয়ে বলেন, ‘আমি শুরুতেই ধন্যবাদ দিতে চাই স্কারবোরো সাউথওয়েস্ট-এর জনগণকে যারা আমাকে এই সংসদে তাদের বক্তব্য তুলে ধরতে নিরলস কাজ করেছেন। আমি আমার পরিবার, বন্ধু-স্বজন এবং চমৎকার কমিউনিটির সদস্যদের প্রতি কৃতজ্ঞতা জানাতে চাই যারা মাসের পর মাস আমার ক্যাম্পেইনের জন্য এবং এই ইতিহাস গড়ার ক্ষেত্রে অবদান রেখেছেন।’

উল্লেখ্য, গত ৭ জুনের প্রাদেশিক নির্বাচনে তিনি স্কারবোরো সাউথ-ওয়েস্ট আসনে বাঘা-বাঘা এমপিপিদের বিপুল ভোটে হারিয়ে ডলি বিজয় অর্জন করেন ডলি।

গত ১১ জুলাই তিনি আনুষ্ঠানিকভাবে সংসদ সদস্য হিসেবে শপথ নেন। এরপর গত ১৭ জুলাই কুইন্স পার্ক পার্লামেন্ট ভবন চত্বরে ডলির দল নিউ ডেমোক্রেটিক পার্টি (এনডিপি) এক জাঁকজমকপূর্ণ অনুষ্ঠানের মাধ্যমে তাদের শপথগ্রহন পরবর্তী অনুষ্ঠান উদযাপন করে। এতে বাংলাদেশি কমিউনিটির বিশিষ্টজনেরা উপস্থিত ছিলেন।

শেয়ার করুন