খালেদা জিয়ার মুক্তি ও ছাত্রদল নেতাকে হামলার প্রতিবাদে বিক্ষোভ

ফটিকছড়ি : বিএনপি’র চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তি ও চট্টগ্রাম উত্তরজেলা ছাত্রদলের সহ সভাপতি মোর্শেদ হাজারীর উপর ছাত্রলীগ নামধারীদের জঙ্গী হামলার প্রতিবাদে বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ করেছে ফটিকছড়ি বিএনপি, যুবদল ও ছাত্রদল।

শুক্রবার (২০ শে জুলাই) বিকাল সাড়ে ৫টায় বিবিরহাট বাস স্ট্যান্ড মুক্তিযোদ্ধা চত্ত্বরে হারুয়ালছড়ি ইউনিয়ন বিএনপির সভাপতি এডভোকেট এম.এ কাশেমের সভাপতিত্ত্বে প্রতিবাদ সমাবেশে প্রধান অতিথি ছিলেন বিএনপির জাতীয় কার্য নির্বাহী কমিটির সদস্য ও সাবেক বিচারপতি এডভোকেট ফয়সাল মাহমুদ ফয়েজী।

বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশে বেগম খালেদা জিয়ার মুক্তি এবং সম্প্রতি চট্টগ্রাম উত্তর জেলার ছাত্রদলের সহ-সভাপতি মোর্শেদ হাজারীর উপর ছাত্রলীগ নামধারী জঙ্গী কর্তৃক হামলার বিচার দাবি জানান উপস্থিত নেতৃবৃন্দ।

এ সময় উপস্থিত ছিলেন বিএনপি নেতা নুরুল ইসলাম মেম্বার, মো: আহসান চৌধুরী, আলহাজ্ব ইসমাইল হোসেন রানা, যুবদল নেতা শাহেদুল হাসান দিলু, নাসির উদ্দীন বাহাদুর, সাইফুল ইসলাম টিটু, ইঞ্জিনিয়ার এমদাদুল ইসলাম মুন্না, মিজানুর রহমান মাসুম, মোহাম্মদ ইব্রাহীম, আব্দুর রহিম, ছাত্রনেতা এইচ এম সাইফুদ্দীন, রাশেদ, মোহাম্মদ হাসান, মোহাম্মদ কোরবান আলী রোকন, সৈয়দ মোহাম্মদ আহাদ, মোহাম্মদ জয়নাল আবেদীন ও মোহাম্মদ মাহাফু প্রমুখ।