শ্রেষ্ঠ কনষ্টেবল হিসেবে নির্বাচিত কনকন দাস

সুনামগঞ্জ প্রতিনিধি : তাহিরপুর উপজেলায় ২০১৮ সালের জুন মাসে তাহিরপুর থানা থেকে যে সকল অভিযান পরিচালিত হয়েছে তাতে সকল অফিসারের সাথে অন্যান্য কনষ্টেবলদের মধ্যে কনকন দাস প্রতিটি অভিযানে গুরুত্বপূর্ন ভূমিকা পালন ও সর্বোচ্চ সহযোগীতা করায় থাকে শ্রেষ্ঠ কনষ্টেবল হিসাবে নির্বাচিত করা হয়।

শনিবার (২১ জুলাই) জেলা সুনামগঞ্জ পুলিশ লাইনে মাসিক অপরাধ ও কল্যায় সভায় এই প্রেক্ষিতে তাকে সম্মাননা ক্রেষ্ট তুলে দেন সুনামগঞ্জ পুলিশ সুপার মোহাম্মদ বরখত উল্লাহ খান।

এসময় উপস্থিত ছিলেন সহকারী পুলিশ সুপার হাবিবুল্লাহ জুয়েল, জেলা পুলিশের কর্মকর্তাবৃন্দ এবং বিভিন্ন থানার অফির্সাস ইনচার্যসহ পুলিশ সদস্যগন।

পুলিশ সুপার বরখত উল্লাহ খানকে ধন্যবাদ জানিয়ে কনকন দাস বলেন, আমি এই পুরষ্কার পেয়ে খুবই খুশি। এই পুরষ্কার আমার থানার সুযোগ্য অফির্সাস ইনচার্য নন্দন কান্তি ধরের কল্যানেই পেয়েছি। এই সম্মান আমার কাজের গতি ও দায়িত্ব আরো বাড়িয়ে দিয়েছে। আমি যতদিন চাকরীতে আছি আমার সবোর্চ্চ চেষ্টাই করব পুলিশ প্রশাসনের সুনাম রক্ষা ও সুনাম অর্জন করার জন্য।

উল্লেখ্য, কনকন দাস তাহিরপুর থানায় যোগদান করার পর থেকেই সকল অফিসারদের সাথে সকল কাজে ও অভিযানে গুরুত্বপূর্ন ভূমিকা করে আসছেন।

শেয়ার করুন