হজ্ব বুকিং চলছে শাহ আমানত হজ্ব কাফেলায়

চট্টগ্রাম : ২০২০ সালে পবিত্র হজ পালনে আগ্রহীদের জন্য নানা সুযোগ সুবিধাসম্বলিত হজ্ব প্যাকেজ ঘোষণা করেছে দেশের শীর্ষস্থানীয় হজ্ব এজেন্সী শাহ আমানত হজ্ব কাফেলা। প্রতিষ্ঠানটি হজে যেতে ইচ্ছুকদের জানিয়েছে পূর্ব প্রস্তুতির কথা। জেনে রাখা প্রয়োজন হজ্ব পালনে নানা খুঁটিনাটি বিষয়। বিস্তারিত জানতে আজই নির্দিধায় যোগযোগ করুন নিচের ঠিকানায়-

জেনে রাখা প্রয়োজন :
আপনার জানা প্রয়োজন-ইচ্ছে করার সাথে সাথেই আপনি হজ্বে যেতে পারবেন না! এজন্য দরকার কমপক্ষে ২-৩ বছরের পরিকল্পনা ও প্রস্তুতি নিয়ে প্রাক-নিবন্ধন করে নির্দিষ্ট কোটায় অন্তর্ভূক্ত হওয়া। তাই ২০২০ সালে হজ্ব করতে আগ্রহীগণ আজই জাতীয় পরিচয়পত্র ও ৩৫ হাজার টাকা বুকিং মানি দিয়ে প্রাক-নিবন্ধন করে আপনার কাঙ্খিত হজ্বযাত্রা নিশ্চিত করুন।

ইতোমধ্যে যারা ২০১৯ সালের জন্য প্রাক-নিবন্ধন করেছেন তাদের পাসপোর্টের ফটোকপি ও ২০ কপি ফটো এবং আগামী ১৫ দিনের মধ্যে কিস্তি বাদ ১ লক্ষ ৫০ হাজার টাকা জমা করার জন্য অনুরোধ করা যাচ্ছে।

বিশ্বের অন্যান্য মুসলিম দেশ যেমন: মালয়েশিয়া, ইন্দোনেশিয়াসহ বিভিন্ন মুসলিম দেশে প্রায় ৫ বছর পূর্বেই হজ্বের নিবন্ধন হয়ে থাকে। বর্তমানে এ ব্যবস্থা বাংলাদেশেও চলমান।

ওমরা বুকিং চলছে। ইনশাল্লাহ অক্টোবর’১৮ এর ১ম সপ্তাহে প্রথম ওমরা কাফেলা রওয়ানা হবে। হজ্বের পরপর প্রথম গ্রুপের সঙ্গী হতে আজই বুকিং দিন।

শাহ আমানত হজকাফেলা ট্রাভেলস এন্ড ট্যুরস, হেড অফিস : ১৮৫/১৯৯, মুরাদপুর, চট্টগ্রাম। মোবাইল : ০১৮১৯-৩৮১৩৯৫, ০১৮১৫-১১৯৪৬৪ ফোন : ০৩১-৬৫২৫৫২, ৬৫৭৩১২

ঢাকা অফিস : সঞ্জরী টাওয়ার (৫ম তলা), ৭৮ নয়াপল্টন, ঢাকা-১০০০। মোবাইল : ০১৯১৭-৮২৪৪৮০ ফোন : ০২-৯৩৩৯১১৭

শেয়ার করুন