চাঁদাবাজির সময় ভুয়া দুদক কর্মকর্তা গ্রেফতার

চট্টগ্রাম: সদর রেজিস্ট্রি অফিসে দুর্নীতি দমন কমিশনের (দুদক) কর্মকতা পরিচয় দিয়ে চাঁদাবাজির সময় একজনকে গ্রেফতার করেছে দুদক। গ্রেফতার হওয়া প্রতারক রেজাউল ইসলাম চৌধুরী (৪৮) কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম এলাকার খবিরুল ইসলামের ছেলে।

মঙ্গলবার (১৪ আগস্ট) দুপুরে কোর্ট বিল্ডিংয়ের সদর রেজিস্ট্রি অফিস থেকে তাকে গ্রেফতার করা হয়।

বিষয়টি নিশ্চিত করে দুদক চট্টগ্রাম কার্যালয়ের উপ-পরিচালক লুৎফুল কবির চন্দন বলেন, দুদক কর্মকর্তা পরিচয় দিয়ে সাব রেজিস্ট্রি অফিসে চাঁদাবাজির সময় রেজাউল ইসলাম চৌধুরী নামে এক প্রতারককে গ্রেফতার করা হয়েছে। পরে তাকে পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে। তার বিরুদ্ধে কোতোয়ালী থানায় প্রতারণা ও চাঁদাবাজির অভিযোগে মামলা দায়ের করা হয়েছে।

প্রতারক রেজাউল ইসলাম চৌধুরী সাউথ ইস্ট ব্যাংকের অ্যাসিস্টেন্ট ভাইস প্রেসিডেন্ট (এভিপি) ছিলেন বলে জানান লুৎফুল কবির চন্দন।

কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন বলেন, বিভিন্ন সময়ে পুলিশ, দুদক কর্মকর্তা, সাংবাদিক পরিচয় দিয়ে চাঁদা নিয়ে যান রেজাউল ইসলাম চৌধুরী। মঙ্গলবার দুপুরে সাব রেজিস্ট্রি অফিসে এসে নিজেকে দুদক কর্মকর্তা পরিচয় দিয়ে ভয়ভীতি প্রদর্শন এবং চাঁদা দাবি করেন। তার আচরণে সন্দেহ হলে রেজাউলকে দুদকের আইডি কার্ড দেখাতে বলেন কর্মকর্তা-কর্মচারীরা। এসময় তিনি আইডি কার্ড না দেখিয়ে পালানোর চেষ্টা করলে রেজিস্ট্রি অফিসের লোকজন তাকে আটক করে দুদকে খবর দেয়। পরে দুদক এসে তাকে নিয়ে যায়।

শেয়ার করুন