দ্বি-বার্ষিক সম্মেলন
ত্রিপুরা স্টুডেন্টস ফোরামের সভাপতি প্রশান্ত, সাধারণ সম্পাদক গতিরাম

লামায় ত্রিপুরা স্টুডেন্টস ফোরামের সভাপতি প্রশান্ত, সাধারণ সম্পাদক গতিরাম

বান্দরবানের লামা উপজেলা ত্রিপুরা স্টুডেন্টস ফোরামের দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

এ উপলক্ষে শুক্রবার (১৭ আগস্ট) বিলছড়িস্থ হেব্রোণ মিশন মিলনায়তনে আয়োজিত এক আলোচনা সভার আয়োজন করা হয়।

ত্রিপুরা স্টুডেন্টস ফোরাম নেতা প্রশান্ত ত্রিপুরার সভাপতিত্বে ও নেলসন ত্রিপুরার সঞ্চালনায় সভায় প্রধান অতিথি ছিলেন ইউএনডিপি‘র বান্দরবান জেলা ব্যবস্থাপক খুশিরায় ত্রিপুরা।

এসময় গোপন ব্যালটের মাধ্যমে ১৭ সদস্য বিশিষ্ট একটি পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়। এতে প্রশান্ত ত্রিপুরাকে সভাপতি ও গতিরাম ত্রিপুরাকে সাধারণ সম্পাদক করা হয়েছে।

বিশেষ অতিথি ছিলেন অনন্য কল্যাণ সমিতি বান্দরবানের প্রোগ্রাম ডিরেক্টর দীনেন্দ্র ত্রিপুরা, ত্রিপুরা কল্যাণ সমিতির সভাপতি ইলিশায় ত্রিপুরা, বিটিএবিসি এর ভাইস চেয়ারম্যান মহেন্দ্র ত্রিপুরা, ত্রিপুরা স্টুডেন্টস ফোরাম কেন্দ্রীয় সভাপতি দেবাশীষ ত্রিপুরা, গজালিয়া ইউনিয়ন পরিষদের মহিলা সদস্য জাতেরুং ত্রিপুরা, হেব্রোন মিশন প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মনতাজন ত্রিপুরা বিশেষ অতিথি ছিলেন।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন- জ্যোতি ত্রিপুরা সহ-সভাপতি, চন্দ্র ত্রিপুরা যুগ্ম-সাধারণ সম্পাদক, যাকোব সাংগঠনিক সম্পাদক, বিরেন ত্রিপুরা কোষাধ্যক্ষ, জসিম ত্রিপুরা শিক্ষা বিষয়ক সম্পাদক, যতিন ত্রিপুরা তথ্য ও প্রচার সম্পাদক, সুভাষ ত্রিপুরা ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক, শতাব্দী ত্রিপুরা ছাত্রী বিষয়ক সম্পাদক, বরেন ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক, রুত ত্রিপুরা সাহিত্য ও প্রকাশনা সম্পাদক ও সমীরণ ত্রিপুরা সদস্য নির্বাচিত হন।

ত্রিপুরা স্টুডেন্টস ফোরামের নব গঠিত কমিটির সভাপতি প্রশান্ত ত্রিপুরা বলেন, গঠিত কমিটি খাগড়াছড়িস্থ কেন্দ্রীয় কমিটি বরাবরে অনুমোদনের জন্য প্রেরণ করা হবে। ২৫ বছরের চড়াই উৎরাই পেরিয়ে আজ একটি পরিপক্ক সংগঠনে রুপ নিয়েছে ত্রিপুরা স্টুডেন্টস ফোরাম।