চকরিয়ায় জমি বিরোধ : সন্ত্রাসী হামলায় মহিলাসহ আহত ৪

মোহাম্মদ উল্লাহ (চট্টগ্রাম) : চকরিয়া উপজেলার ঢেমুশিয়া ৪নং ওয়ার্ডের জায়গা-জমির বিরোধকে কেন্দ্র করে সন্ত্রসীদের হামলায় মহিলাসহ ৪জন আহত হয়েছে। এর মধ্যে গুরুতর আহত তাহারা বেগমকে চট্টগ্রাম মেডিকেল কলেজ প্রেরণ করা হয়েছে।

বৃহস্পতিবার (২৩ আগষ্ট) সকাল সাড়ে ১০টায় ইউনিয়নের ছয়কুড়িটিক্ক্যা পাড়ায় এ ঘটনা ঘটে। আহতদের উদ্ধার করে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

আহতরা হলেন, ওই এলাকার মৃত নুরুল কাদেরের স্ত্রী তাহারা বেগম (৫৫), মোক্তার আহমদের স্ত্রী জাহানারা বেগম (৩৫) মোক্তার আহমদের ছেলে রাসেদুল ইসলাম(২২), রুহুল কাদের (৫৫)।

রুহুল কাদের অভিযোগ করে বলেন, স্থানীয় সন্ত্রসী বাহিনী নিয়ে মোজাম্মেল এর নেতৃত্বে মুজিব, কায়েস, হাকিম, আজিজ ও বহিরাগত সন্ত্রসীদের নিয়ে তাহারা বেগমের বসত ভিটায় হামলা চালিয়ে তার বাড়ী ঘর ভাংচুর করে।

ঘটনা স্থলে এলাকার লোকজন এগিয়ে আসলে সন্ত্রাসীরা পারিয়ে যায়। আহত রুহুল কাদের জানান মামলার প্রস্তুতি চলছে। এই ব্যপারে চকরিয়া থানার ওসি তদন্ত ইয়াসির আরাফাত এর সাথে যোগায়োগ করা হলে তিনি বলেন, আজ সকালে ঘটানার কথা শুনেছি অভিযোগ পেলে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।