মাদকাসক্ত স্বামীর প্রহারে স্ত্রীর মৃত্যু, ঘাতক সোহেল আটক!

মাদকাসক্ত স্বামী সোহেল আটক!

খাঁন মাহমুদ আইউব (কক্সবাজার) : টেকনাফে স্বামীর নির্যাতনে গৃহবধু মৃত্যুর অভিযোগ পাওয়া গেছে।উপজেলার হোয়াইক্যং ইউনিয়নের কাঞ্জর পাড়া এলাকায় ঘটেছে এ ঘটে। নিহত গৃহবধু বেবী আক্তার (২০) কাঞ্জর পাড়ার মোঃ সোহেল (২৬) এর স্ত্রী। খবর পেয়ে টেকনাফ মডেল থানার পুলিশ ঘটনাস্থল পরিদর্শনশেষে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য কক্সবাজার হাসপাতাল মর্গে প্রেরণ করেছে। ঘটনায় জড়িত সন্দেহে ঘাতক স্বামী সোহেলকে আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার (৩০ আগষ্ট ) ভোর সাড়ে ৪ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে টেকনাফ থানা ওসির নেতৃত্বে এসআই দীপাঙ্কর ও স্থানীয় ইউ পি সদস্যের সহযোগীতায় পুলিশ হোয়াইক্যং করাচি পাড়ায় অভিযান চালিয়ে ঘাতক সোহেলকে গ্রেফতার করা হয়।

নিহতের পারিবারিক সূত্রে জানা গেছে, গত ৩ বছর পূর্বে কাঞ্জর পাড়া এলাকার মোঃ আইয়ুব আলীর কন্যা বেবী আক্তারের সাথে একই এলাকার আবুল কালামের পুত্র মোঃ সোহেল এর সাথে বিয়ে হয়। বিয়ের বছর খানেকের মাথায় স্বামী সোহেল ইয়াবা আসক্ত হয়ে পড়ে। এনিয়ে বিভিন্ন সময় সংসারে কলহ লেগে থাকত। ৭ মাস পূর্বে এদের সংসারে সাইফুল ইসলাম নামের একটি সন্তান জন্ম নেয়।

নিহত গৃহবধূ বেবী আক্তার

২৮ আগষ্ট মধ্যরাতে নিহত বেবীর স্বামী সোহেল বাড়ি ফিরে দরজা খুলতে বলে। স্বামীকে দরজা খুলে দিয়ে কান্নারত শিশুটির কান্না থামাতে মা বেবী শিশুর পাশে যান। পাষান্ড স্বামী এক পর্যায়ে খাবার আনতে এতো দেরী কেন অজুহাতে স্বজোরে স্ত্রী বেবীর তল পেটে কয়েক দফা লাথি মারলে সে অজ্ঞান হয়ে পরে। পরে স্থানীয় ডাক্তারের কাছে প্রাথমিক চিকিৎসায় সুস্থ না হলে পরের দিন ২৯ আগষ্ট দুপুরে হ্নীলা উপ-স্বাস্থ্য কেন্দ্রে নেয়ার পথে বেবী মৃত্যুবরণ করেন।

টেকনাফ মডেল থানার ওসি বাবু রনজিত কুমার বড়ুয়া জানান, নিহত বেবীর পিতা আইয়ুব বাদী হয়ে বেবীর স্বামী সোহেল ও শ্বশুড় আবুল কালামকে আসামী করে একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে। এর প্রেক্ষিতে ঘাতক সোহেলকে আটক করা হয়েছে।