চট্টগ্রাম সার্কিট হাউসে সেতুমন্ত্রীর সাথে শুভেচ্ছা বিনিময়

সড়ক যোগাযোগ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের সাথে দক্ষিণ জেলা পূজা উদযাপন পরিষদ আহবায়ক কমিটির নেতৃবৃন্দ।

চট্টগ্রাম : সড়ক যোগাযোগ, সেতুমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের সাথে চট্টগ্রাম সার্কিট হাউসে দক্ষিণ জেলা পূজা উদযাপন পরিষদ আহবায়ক কমিটি শুভেচ্ছা বিনিময় করেন।

রবিবার (২৩ সেপ্টেম্বর) সকাল ৯টায় সাক্ষাৎকালে মন্ত্রী আহবায়ক কমিটির নেতৃবৃন্দের উদ্দেশ্যে বলেন, ১৯৭১ সালে হাজার হাজার মা-বোনের ইজ্জতের বিনিময়ে এক অসাম্প্রদায়িক বাংলাদেশ প্রতিষ্ঠিত হয়। সে অসাম্প্রদায়িক বাংলাদেশের ধারাবাহিকতা অব্যাহত রাখতে এবং বঙ্গবন্ধুর আদর্শকে বাস্তবায়নের জন্য জননেত্রী শেখ হাসিনা রাত দিন পরিশ্রম করে যাচ্ছেন। তাঁরই আলোকে আগামীতে যে সার্বজনীন শারদীয় দুর্গোৎসব হবে সে উৎসবে চট্টগ্রাম তথা সারা বাংলাদেশে যেন দুর্গোৎসবের মাধ্যমে দেশ ও দশের জনগণের শান্তির বার্তা প্রতিষ্ঠায় পরিণত করতে পারে সে লক্ষ্যে পূজা পরিষদের নেতৃবৃন্দকে কাজ করতে হবে। ইতোমধ্যে প্রশাসনকে আগামী শারদীয় দুর্গোৎসবে যাতে শান্তিপূর্ণ পরিবেশ বজায় থাকে সে ব্যাপারে নির্দেশ দেয়া হয়েছে।

মন্ত্রী আরো বলেন, ধর্ম যার যার উৎসব সবার। সে উৎসবকে অসাম্প্রদায়িক রূপে পরিণত করতে হবে এবং জননেত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ করার জন্য সকলে মিলে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে।

মন্ত্রীকে অবহিত করে পূজা পরিষদ নেতৃবৃন্দ বলেন, ১৯৯৮ সাল থেকে চট্টগ্রাম দক্ষিণ জেলা পূজা উদযাপন পরিষদ গঠিত হয়। গঠিত হওয়ার পর থেকে শুধু পূজার মধ্যেই এই কমিটি সীমাবদ্ধ নয়।

দক্ষিণ চট্টগ্রামের সনাতনী সমাজের বিভিন্ন সমস্যা নিয়ে সব সময় সজাগ দৃষ্টিভঙ্গি নিয়ে কাজ করে আসছে। আগামীতে দক্ষিণ চট্টগ্রামের নেতৃবৃন্দের যে কোন ধরনের সমস্যায় মন্ত্রীর সাহায্য সহযোগিতা কামনা করেন। পূজা পরিষদের আহবায়ক সন্তোষ রঞ্জন দাশ গুপ্তের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন চট্টগ্রাম জেলা প্রশাসক মো. ইলিয়াস হোসেন, প্রকৌশলী টি কে সিকদার, চন্দন দস্তিদার, পরিমল দত্ত, উৎপল সেন, সদস্য সচিব সঞ্জয় সরকার, ভি.পি. প্রদীপ চৌধুরী, বিশ্বজিৎ চৌধুরী, এডভোকেট সমর চৌধুরী, হারাধন দাশ, রূপক বিশ্বাস, টিটু কুমার শীল, উজ্জল দে, আয়কর আইনজীবী লিটন মিত্র, এডভোকেট শিবুতোষ দাশ, চন্দন দে, এডভোকেট সুমন দাশ, এডভোকেট বিপ্লব আচার্য্য, বৈষ্ণব প্রবর কৃষ্ণ গোস্বামী, দীলিপ দাশ, বাবুল দাশ, বজন কৃষ্ণ বর্মন, অসিত বরণ চৌধুরী, শিবু কান্তি দেব প্রমুখ।

শেয়ার করুন