বিশ্বনেতারাও বাংলাদেশের উন্নয়ন ও অগ্রগতির প্রশংসায় পঞ্চমুখ : মোশাররফ

গৃহায়ন ও গণপূর্তমন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন বলেছেন, বাংলাদেশ আজ উন্নয়নের রোল মডেল। বিশ্ব প্রশংসায় ভাসছে একজন বিরল রাজনৈতিক নেতৃত্ব প্রধানমন্ত্রী শেখ হাসিনা। একটি ছোট দেশের প্রধানমন্ত্রী হয়েও তিনি ঈর্ষণীয়ভাবে বিশ্বনেতৃত্বে অধিষ্ঠিত হয়েছেন। আজ বিশ্বনেতারাও শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশের উন্নয়ন ও অগ্রগতির প্রশংসায় পঞ্চমুখ।

শুক্রবার (২৮ সেপ্টেম্বর) সকালে জেলা পরিষদ মিলনায়তনে জননেত্রী শেখ হাসিনার ৭২তম জন্মবার্ষিকী উপলক্ষে চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগ আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

শেখ হাসিনা নিরাপদ থাকলে বাংলাদেশ ও বাংলাদেশের মানুষ নিরাপদ থাকবেন মন্তব্য করে আওয়মীলিগের এই বর্ষীয়ান নেতা গণপূর্তমন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন বলেন, আসন্ন জাতীয় নির্বাচন নিয়ে দেশি-বিদেশি একটি মহল আবার ষড়যন্ত্রের মাধ্যমে দশের মানুষকে বিভ্রান্ত করে ঘোলা পানিতে মাছ শিকারের অপচেষ্টা চালাচ্ছে। কিন্তু বাংলাদেশের আপামর জনগণ তাদের সে ষড়যন্ত্র সফল হতে দেবে না।

আগামী নির্বাচনে নৌকায় ভোট দিয়ে উন্নয়ন ও অগ্রগতি ও উন্নয়নের ধারাবাহিকতা রক্ষায় সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহ্বান জানান।

সভায় প্রধান আলোচক উত্তর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও চট্টগ্রাম জেলা পরিষদ চেয়ারম্যান এমএ সালাম বলেন, শেখ হাসিনার জন্ম হয়েছিল বলেই বাংলাদেশ আজকে বিশ্বে একটি রোল মডেল দেশ হিসেবে পরিচিতি লাভ করেছে।

সংগঠনের সহ-সভাপতি মুক্তিযোদ্ধা জিতেন্দ্র প্রসাদ নাথ মন্টুর সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক দেবাশীষ পালিতের সঞ্চালনায় সভায় বক্তব্য দেন সংগঠনের সহ-সভাপতি অধ্যাপক মো. মঈনুদ্দিন, অ্যাডভোকেট ফখরুদ্দিন চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক মো. জসিম উদ্দিন, ইউনুস গণি চৌধুরী, সাবেক সাংগঠনিক সম্পাদক এটিএম পেয়ারুল ইসলাম, উপদেষ্টা অ্যাডভোকেট এমএ নাসের চৌধুরী, দপ্তর সম্পাদক মহিউদ্দিন বাবলু, প্রচার সম্পাদক জসিম উদ্দিন শাহ, শিক্ষা ও মানবসম্পদ সম্পাদক বেদারুল আলম চৌধুরী বেদার, তথ্য ও গবেষণা সম্পাদক ইঞ্জিনিয়ার মো. হারুন, আইন সম্পাদক ভবতোষ নাথ, উপদপ্তর সম্পাদক আলাউদ্দিন সাবেরী, কার্যনির্বাহী সদস্য মহিউদ্দিন রাশেদ, অধ্যাপক শওকত হোসেন, জাফর আহমেদ, ফোরকান উদ্দিন আহমেদ, নজরুল ইসলাম তালুকদার, মিরসরাই উপজেলা আওয়ামী লীগ সভাপতি শেখ আতাউর রহমান, সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবীর চৌধুরী, উত্তর জেলা কৃষকলীগ সভাপতি নজরুল ইসলাম চৌধুরী, কেন্দ্রীয় যুবলীগ সহ-সম্পাদক মো. সেলিম উদ্দিন, উত্তর জেলা মহিলা আওয়ামী লীগ সভানেত্রী দিলোয়ারা ইউসুফ, উত্তর জেলা যুবলীগ সাধারণ সম্পাদক এসএম রাশেদুল আলম, উত্তর জেলা মহিলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদিক অ্যাডভোকেট. বাসন্তী প্রভা পালিত, সহ-সভাপতি সৈয়দা রিফাত আক্তার নিশু, রুমানা নাসরিন, কেন্দ্রীয় যুবলীগ সদস্য রাশেদ খান মেনন, শেখ ফরিদ চৌধুরী, যুব মহিলা লীগের যুগ্ম আহ্বায়ক জোবায়দা সরওয়ার নিপা, উত্তর জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি বখতেয়ার সাইদ ইরান, বর্তমান সভাপতি তানভির হোসেন তপু, সাধারণ সম্পাদক রেজাউল করিম প্রমুখ।

সভার শুরুতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু ও সুস্বাস্থ্য কামনায় মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

শেয়ার করুন