লালদীঘিতে ৪ অক্টোবর জনসভার ঘোষণা বিএনপির

.

চট্টগ্রাম : সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়াসহ দলীয় নতাকর্মীদের মুক্তি এবং আগামী একাদশ জাতীয় সংসদ সুষ্ঠু নির্বাচনের দাবিতে আগামী ৪ অক্টোবর (বৃহস্পতিবার) লালদীঘি মাঠে জনসভা করার ঘোষণা দিয়েছে মহানগর বিএনপি। তবে এ জনসভার জন্য এখনও প্রশাসনিক ভাবে কোন অনুমতি পায়নি দলটি।

শনিবার ( ২৯ সেপ্টেম্বর) মহানগরীর বিএনপি কার্যালয় নাছিমন ভবনে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে এ জনসভার কর্ম সূচির কথা জানান মহানগর বিএনপির সভাপতি ডা. শাহাদাৎ হোসেন।

ডা. শাহাদাৎ হোসেন বলেন, আগামী নির্বাচনে অংশগ্রহণ করার জন্য সবার জন্য লেবেল প্লেয়িং ফিল্ড দরকার এবং সব দলের সমান সুযোগ দরকার। সরকারদলীয়রা বহর নিয়ে বিভিন্ন জেলায় নির্বাচনের মিছিল, আগামী নির্বাচনের প্রচারণা চালাচ্ছে। আর আমাদের রাতের আধারে গ্রেফতার করে জেলে রেখে বিভিন্ন মামলা দিয়ে আটকে রাখছেন।

তিনি আরও বলেন, নগর বিএনপির নেতাদের অফিস ও বাসাবাড়িতে তল্লাশির নামে ভাঙচুর চালিয়ে পরিবারের সদস্যদের সঙ্গেও খারাপ আচরণ হয়রানি করছে পুলিশ। এসব থেকে বুঝা যাচ্ছে, এই সরকারও আরও একটি ৫ জানুয়ারি নির্বাচনের আয়োজন করতে যাচ্ছে।

সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন নগর বিএনপির সাধারণ সম্পাদক আবুল হাশেম বক্কর, কেন্দ্রীয় বিএনপির সাংগঠনিক সম্পাদক মাহবুবের রহমান শামীম, নগর বিএনপির সিনিয়র সহ–সভাপতি আবু সুফিয়ান, সহ-সভাপতি এম এ আজিজ, যুগ্ম সম্পাদক আনোয়ার লিপু সহ নেতা অনেক নেতাকর্মী।

শেয়ার করুন