শীর্ষ সন্ত্রাসী আনাইয়্যাসহ ৩ জনের গুলিবিদ্ধ লাশ উদ্ধার

.

হাবিবুর রহমান সোহেল : বহুল আলোচিত পাহাড়ী শীর্ষ সন্ত্রাসী বান্দরবানের নাইক্ষ্যংছড়ি গর্জনিয়ার ত্রাস ও দুর্ধর্ষ ডাকাত আনোয়ার হোসেন প্রকাশ আনাইয়াসহ ৩জন নিহত হয়েছে।

রবিবার (৩০ সেপ্টেম্বর) সকালে পার্বত্য জেলা বান্দরবানের বাইশারী নারিসবুনিয়া পিএইচপি ১১ নম্বর বাগান থেকে তিন জনের মরদেহ উদ্ধার করা হয়।

নিহতরা হলো- বান্দরবানের বাইশারী চাইঙ্গা বাজার এলাকার আবদুস সোবাহানের ছেলে আনোয়ার হোসেন ওরফে আনাইয়া (২৭), রামুর ঈদগড় কোদালিয়া কাটার সৈয়দ হোসেনের ছেলে পারভেজ হোসেন বাপ্পি (২৩) ও গর্জনিয়া বড়বিল এলাকার আবদুল হামিদ (২৩)।

প্রত্যক্ষদর্শী জানিয়েছেন, বাগানের ভেতর লাশ তিনটি পড়ে থাকতে দেখে এলাকাবাসী পুলিশকে খবর দেয়। পরে পুলিশ গিয়ে গুলিবিদ্ধ তিনজনের মরদেহ উদ্ধার করে।

বাইশারী পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ হাবিবুর রহমান জানিয়েছেন, দুই ডাকাত দলের মধ্যে ‘বন্দুকযুদ্ধে’ তারা নিহত হয়েছে। নিহতদের মরদেহ হাসপাতাল মর্গে প্রেরণ করা হচ্ছে। আইসি জানান, ওরা তিনজনই চিহ্নিত ডাকাত ও সন্ত্রাসী। তাদের বিরুদ্ধে খুন, ডাকাতি, অপহরণসহ ২ ডজনের বেশি বিভিন্ন মামলা রয়েছে। পরে নাইক্ষ্যংছড়ি থানার অফিসার ইনচার্জ শেখ আলমগীর জানান, তিন জন সন্ত্রাসীর গুলিবিদ্ধ লাশ উদ্ধার করা হয়েছে। তাদের অন্ত দ্বন্দের জের ধরে এক পক্ষ অন্য পক্ষে গুলি করে হত্যা করেছে বলে জানান ওসি।