শিক্ষার্থী-শিক্ষক-অভিভাবকদের সু-সম্পর্কই প্রতিষ্ঠানের সুনাম বৃদ্ধি করে : মেয়র

শিক্ষার্থী-শিক্ষক-অভিভাবকদের সু-সম্পর্কই প্রতিষ্ঠানের সুনাম বৃদ্ধি করে : মেয়র

চট্রগ্রাম : সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেছেন, হালিশহর গার্হস্থ্য অর্থনীতি কলেজ নারী শিক্ষার জন্য গুরুত্ব পূর্ণ অবদানে এটি একটি বিশেষায়িত মডেল শিক্ষা প্রতিষ্ঠান। শিক্ষা প্রতিষ্ঠানে পাঠদানের মানোন্নয়ন, শিক্ষক, শিক্ষার্থী ও অভিভাবকদের মধ্যে আন্তঃসম্পর্ক ও সমন্বয় নিশ্চিত হলে প্রতিষ্ঠানের সুনাম বৃদ্ধি পায়। এতে প্রতিষ্ঠান স্বাবলম্বী হওয়ার ক্ষমতা অর্জন করে। তিনি আরও বলেন, বর্তমান সরকার শিক্ষা প্রতিষ্ঠানের মানোন্নয়নে খুব আন্তরিক। আজকের শিক্ষার্থী আগামী দিনর ভবিষ্যৎ।

মঙ্গলবার (২ সেপ্টেম্বর) দুপুরে চট্টগ্রাম সিটি কর্পোরেশন কর্তৃক নতুন অধিগ্রহণকৃত হালিশহর গার্হস্থ্য অর্থনীতি কলেজ পরিদর্শনের সময় আয়োজিত সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন মেয়র।

চট্টগ্রাম হালিশহর গার্হস্থ্য অর্থনীতি কলেজ গভর্নিং বডির সভাপতি জালাল আহমেদের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় ওয়ার্ড কাউন্সিলর আবুল হাশেম, এইচ এম সোহেল ও কলেজ অধ্যক্ষ আলম আকতার বক্তব্য রাখেন।

এসময় আরও উপস্থিত ছিলেন কাউন্সিলর নাজমুল হক ডিউক, ছালেহ আহমদ চৌধুরী, রাজনীতিবিদ সাইফুদ্দিন খালেদ বাহার, শেখ শফিউল আলম, লায়ন মো. ইলিয়াছ, কলেজ গভর্নিং বডির সদস্য মনোয়ারা বেগম, মোবারেকা বেগম, সুলতানা নিগার রহমান, মোহাম্মদ আবু তৈয়ব মো. নুর আলম, শফি আলম, মো. ছালেহ নূর, আসিফ ও কামরুন নাহার সুমি আরও অনেকে। এছাড়াও এলাকার গন্যমান্য ব্যক্তি সামাজিক রাজনৈতিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন