টমটমে ওড়না পেঁচিয়ে স্কুল ছাত্রীর মৃত্যু কক্সবাজারে

কক্সবাজার : শহরের ২নং ওয়ার্ডের উত্তর নুনিয়াছড়া এলাকায় ব্যাটারিচালিত টমটমে ওড়না পেঁচিয়ে এক স্কুল ছাত্রীর মর্মান্তিক মৃত্যু হয়েছে। নিহত নুসাইবা হোসেন নিরু উত্তর নুনিয়াছড়ার হাজী হাছন আলী প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণীর ছাত্রী। তার বাবা স্থানীয় মোহাম্মদ হোসেন ধলু।

মঙ্গলবার (৯ অক্টোবর) সকাল সাড়ে ৯টার দিকে উত্তর নুনিয়াছড়া একটি বরফ কলের সামনে এই দূর্ঘটনা ঘটে।

স্থানীয় প্রত্যক্ষদর্শীরা জানান, নিহত নুসাইবা হোসেন নিরু প্রাইভেট পড়াশেষে ফেরার পথে বাড়ির কাছাকাছি আসার পর টমটমে তার ওড়নাটি পেঁচিয়ে যায়। সাথে সাথেই সে টমটমে লুটিয়ে পড়ে। স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। কক্সবাজার সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এই প্রতিবেদন তৈরি কালিন নিহত নিরু’র লাশ কক্সবাজার সদর হাসপাতালে ছিল।

হাসপাতালের বারান্দায় নিহত স্কুল ছাত্রীর মা আসমা আকতার বারবার মূর্ছা যাচ্ছিলেন। তার সাথে ছিলেন যমজ ভাই হোসাইন আহমদ অভি ও খালা নাসিমা আকতার।

খালা নাসিমা আকতার সাংবাদিকদের জানান, অন্যদিনের মতো সকাল ৭টায় স্কুলের প্রধান শিক্ষক অদুদ স্যারের কাছে প্রাইভেট পড়তে গিয়েছিল নুসাইবা হোসেন নিরু। সেখান থেকে বাড়ি ফেরার পথে মর্মান্তিক এই দূর্ঘটনার শিকার হয়।
কক্সবাজার জেলা সদর হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আরএমও) ডা. শাহীন মো. আবদুর রহমান চৌধুরী জানান, হাসপাতালে আনার আগেই ওই ছাত্রীর মৃত্যু হয়েছে।

তিনি জানান, শিশুটির লাশ হাসপাতালে রয়েছে। আইনগত প্রক্রিয়াশেষে লাশ নিকটাত্মীয়দের কাছে তুলে দেয়া হবে।