তৃণমূল সজাগ থাকলে নৌকার বিজয় নিশ্চিত : চুমকি

তৃণমূল দলের প্রাণ উল্লেখ করে মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুমকি এমপি বলেছেন, তৃণমূল সজাগ থাকলে আগামী নির্বাচনে নৌকার বিজয় নিশ্চিত। তৃণমূল নেতাকর্মীদের দায়িত্ব বর্তমান সরকারের উন্নয়নের চিত্র প্রতিটি মানুষকে জানানো। সবাইকে ঐক্যবদ্ধ থেকে দলের জন্য কাজ করতে হবে। মনে রাখতে হবে, দলের বিজয় হলে আপনাদের বিজয়। তাই বিবাদ ও দ্বন্ধ ভুলে নৌকার জন্য তৃনমূল নেতাকর্মীদের ভোট চাইতে হবে।

শনিবার (১৩ অক্টোবর) সকালে গাজীপুরের কালীগঞ্জ উপজেলার জামালপুর ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে চুপাইর বালিকা উচ্চ বিদ্যালয়ের হলরুমে কর্মীসভায় প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুমকি এমপি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, একুশ আগস্ট গ্রেনেড হামলার মূলহোতা বিএনপির সিনিয়র সহ-সভাপতি তারেক রহমানের যাবজ্জীবন সাজা হয়েছে। কোনো অপরাধী অপরাধ করে পার পাবে না। বিএনপি একটি সন্ত্রাসী দল। বাংলার জনগণ সন্ত্রাসী বিএনপিকে আর ক্ষমতায় দেখতে চায় না।

এ সময় উপস্থিত ছিলেন কেন্দ্রীয় তাঁতী লীগের সাধারণ সম্পাদক খগেন্দ্র চন্দ্র দেবনাথ, উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ মোয়াজ্জেম হোসেন পলাশ, মহিলা ভাইস চেয়ারম্যান শর্মিলী দাস মিলি, জামালপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ মাহাবুবুর রহমান ফারুক মাষ্টার, উপজেলা আ’লীগের যুগ্ম সম্পাদক আবু বকর চৌধুরী, সাংগঠনিক সম্পাদক কাজী বশির আহমেদ ও দেলোয়ার হোসেন দুলাল, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক মোঃ মাইনুল ইসলামসহ দলীয় অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।