আগামী নির্বাচন হবে অশুর বদের নির্বাচন : এমপি লতিফ

পতেঙ্গা- ইপিজেড শারদীয়া দূর্গাৎসবের বস্ত্র-অনুদান বিতরণ ও মন্ডপ পরিদর্শনে এমপি লতিফ

চট্টগ্রাম : নগরীর পতেঙ্গা-ইপিজেড থানাধীন ৩৯ ও ৪০নং ওয়ার্ডের আংশিক এলাকায় শারদীয়া দূর্গাৎসবের পূূজা মন্ডপ পরির্দশন ও বস্ত্র-অনুদান বিতরণ অনুষ্ঠানে চট্টগ্রাম-১১’এর’ সাংসদ এম.এ লতিফ বলেন, ”আগামী নির্বাচন হবে অশুর বদের নির্বাচন”আর সাম্প্রদায় মুক্ত বাংলাদেশে ধর্মের ভিত্তিতে কোন ভাগাভাগির রাজনীতি হতে পারে না। তাই সকল সম্প্রদায় কে ঐক্য থেকে আগামী নির্বাচনে শেখ হাসিনার নৌকার বিজয়ে কাজ করার দৃঢ় আহবান জানান।

পতেঙ্গা শ্যামা সংঘঃ ১৭অক্টোবর বুধবার সকাল সাড়ে ১১টায় উত্তর পতেঙ্গাস্থ কাটগড় শ্যামা সংঘের শারদীয়া দূর্গাৎসবের পূূজা মন্ডপ পরির্দশন ও বস্ত্র-অনুদান বিতরণ অনুষ্ঠানে চট্টগ্রাম-১১’এর’ সাংসদ এম.এ লতিফ উপস্থিত থেকে অষ্ঠমী ওকুমারী পূজার উদ্বোধন করেন। এসময় পূজা উদযাপন কমিটির সভাপতি লিটন চৌধুরী,সুমন দেব ও নয়ন দত্ত কে,নগর আঃ লীগ শিল্প ও বানিজ্য সম্পাদক মাহাবুল হক মিয়া, ৪০নং ওয়ার্ড কাউন্সিলর হাজী জয়নাল আবেদীন, পতেঙ্গা থানার ওসি উৎপল , পতেঙ্গা আঃ লীগ আহবায়ক হাজী আব্দুল হালিম,আঃ লীগ নেতা হাজী জসিম চৌধুরী, আলী আকবর চৌধুরী,মোঃ আলী, শাহাদাৎ হাসান,নুর মোহাম্মদ, হাজী নুরুল হুদা,সাবের ইউসুপ, সাবেক কমিশনার হাজী মোঃ আসলাম,শ্রমিকলীগ নেতা মোঃইউনছু, হাজী মোঃ হোসেন,৪১নং ওয়ার্ড সাঃ সম্পাদক নুরুল আলর্ম, আঃ লীগ নেতা নেছার মিয়া আজিজ,হাজী ওমর ফারুখ, মোঃ জাহাঙ্গীর আলম, বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট নগর সাংগঠনিক সম্পাদক মোঃ জাবেদ হোসেন, যুবলীগ সভাপতি নজরুল ইসলাম, সাঃ সম্পাদক সালা উদ্দিন,মাইনুল ইসলাম, জামাল উদ্দিন রাজু প্রমুখ।

পরিদর্শন কালে চট্টগ্রাম-১১’এর’ সাংসদ এম.এ লতিফ আরো বলেন, মানুষে মানুষে ধর্মের উলু তুলে যারা ধর্মীয় দাঙ্গা সৃষ্টি করতে চাই তাদেও কঠোর আইনের মাধ্যমে শাস্তি কাঠগড়ায় দাড় করার হুশিয়ারী দেন।

পরে দুপুরে ৩৯ নং ওয়ার্ডের দীপিকা সংঘ: দক্ষিণ হালিশহরস্থ শ্রী ভৈরব ঠাকুর মন্দির প্রাঙ্গণে দীপিকা সংঘ পূজা উদযাপন পরিষদের সভাপতি উত্তম কুমার শীল ও ইপিজেড থানা পূজা কমিটির সভাপতি- দীপিকা সংঘের সাঃ সম্পাদক শিমুল শীলের নেতৃত্বে পূূজা মন্ডপ পরির্দশন করেন চট্টগ্রাম-১১’এর’ সাংসদ এম.এ লতিফ। এসময় কাউন্সিলর পরিষদে সাবেক কমিশনার হাজী মোঃ আসলাম,আঃ লীগ নেতা সেলিম আফজাল, সাজ্জাদ হোসেন জুয়েল, নেছার মিয়া আজিজ, নারী নেত্রী জাহেদা আক্তার, ব্যরিস্টার কলেজ ভিপি জাহেদ হোসেন খোকন ,সুজন শীল,শ্যামল দাশ,সবুজ দাশ, উত্তম দাশ প্রমুখ।

একইদিন সাংসদ এম এ. লতিফ পতেঙ্গার মুসলিমাবাদ জেলে পাড়াস্থ পূজা মন্ডপ পরিদর্শন করে বস্ত্র-অনুদান প্রদান করেন। পুজা কমিটির সভাপতি সৈকত মহাজন সাজু, সাঃসম্পাদক সুমন দাশ, পূজা উদযাপন কমিটির উপদেষ্টা হরিপদ জলদাশ সহ মহানগর পূজা উদযাপন পরিষদের নেতৃবৃন্দ এবং ইপিজেড ও পতেঙ্গা থানা উদযাপন পরিষদের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। এমপি লতিফ কাটগড় হিন্দু ও জেলে সম্প্রদায়ের জন্য একটি শ্মশান স্থাপনের ঘোষনা এবং প্রতিটি পুজা মন্দির ও মঠে সিসি ক্যামরা লাগানোর নির্দেশ দেন ।বিকেলে বন্দরটিলাস্থ শান্তি সংঘ এবং সিইপিজেডস্থ কৃষ্ণ মন্দিরের শারদীয়া দূর্গাৎসবের পূূজা মন্ডপ পরির্দশন করেন।

শেয়ার করুন