কক্সবাজারের অতিরিক্ত জেলা প্রশাসকের বিদায় সংবর্ধনা

অতিরিক্ত জেলা প্রশাসকের বিদায় সংবর্ধনা

কক্সবাজারের অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) কাজি মোঃ আবদুর রহমান (উপসচিব) এর বদলিজনিত বিদায় উপলক্ষে ট্যুর অপারেটর এসোসিয়েশন অব কক্সবাজারস (টুয়াক) হিলডাউন সার্কিট হাউজে বিদায় সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করে।

সংগঠনের সভাপতি তোফায়েল আহম্মেদ এর সভাপতিত্বে ও যুগ্ম সম্পাদক এস.এ কাজলের পরিচালনা অনুষ্ঠানে রাখেন সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার মো: শাহজাহান, কক্সবাজার পৌরসভার সাবেক চেয়ারম্যান নুরুল আবছার, জেলা জাসদ সভাপতি ও ফেডারেশন অব কক্সবাজার ট্যুরিজম সার্ভিসেস এসোসিয়েশন এর সহ সভাপতি নাঈমুল হক চৌধুরী টুটুল এবং সী বীচ ম্যানেজমেন্ট কমিটির সদস্য সচিব মোস্তাফিজুর রহমানসহ অনেকে।

পবিত্র কোরআন থেকে তেলোওয়াত করেন দপ্তর সম্পাদক শহিদুল্লাহ নাঈম।

বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে বক্তারা বিদায়ী অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) কাজি মোঃ আবদুর রহমানের কক্সবাজারের দীর্ঘ কর্মময় সময়ের বিভিন্ন প্রশংসাযোগ্য কর্মকান্ড তুলে ধরেন।

বিদায়ী অতিথি তার বক্তব্যে জেলাবাসীর অকৃত্রিম ভালবাসা এবং সহযোগিতার প্রশংসা করেন। পর্যটন রাজধানীখ্যাত কক্সবাজার জেলা অদুর ভবিষ্যতে কলম্বো ও সিঙ্গাপুরকে ছাড়িয়ে উন্নত বানিজ্যিক কেন্দ্রে পরিণত হবে বলে আশা ব্যক্ত
করেন। তিনি টুয়াকের নানা কর্মকান্ডের প্রশংসা করেন। টুয়াকের সকল সদস্যবৃন্দ বিদায়ী অতিথিকে সম্মাননা স্মারক প্রদান করেন।

অতিথিবর্গকে বরণ করেন নাসিরুল ইসলাম, মোহাম্মদ আরিফ, ফারুক আজম, একেএম মুনিবুর রহমান টিটু এবং মাহাথির মোহাম্মদ জাহি।

স্বাগত বক্তব্য রাখেন টুয়াক সেক্রেটারি আসাফ উদ্ধস দৌলা (আশেক)। শুভেচ্ছা বক্তব্য রাখেন সিনিয়র সহ সভাপতি আনোয়ার কামাল, প্রতিষ্ঠাতা সভাপতি এস.এম কিবরিয়া খানঁ এবং ফাউন্ডার চেয়ারম্যান এম.এ হাসিব বাদল।