সীতাকুণ্ড ব্লাড ডোনেট গ্রুপের ৫ম প্রতিষ্ঠাবার্ষিকী

‘অসহায় মানুষের পাশে আমরা’ এই শ্লোগানকে ধারণ করে সচেতনতা, মানবতা ও সামাজিক উন্নয়ন মূলক, অরাজনৈতিক সংগঠন সীতাকুণ্ড ব্লাড ডোনেট গ্রুপের ৫ম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে র্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (২৮ অক্টোবর) সকালে সীতাকুণ্ড জেলা পরিষদ অডিটোরিয়ামে অনুষ্ঠিত হয়। এ উপলক্ষে এক র‌্যালী আয়োজন করে। র‌্যালীটি ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক প্রদক্ষিণ করে।

অনুষ্ঠান শুরুর আগে সংগঠনের ৫ম বর্ষে পদার্পণ উপলক্ষে কেক কাটার মধ্যে দিয়ে অনুষ্ঠানের সুচনা করা হয়।

সীতাকুণ্ড পৌর বাজার কমিটির সাধারণ সম্পাদক লায়ন মোঃ বেলাল হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কৃষক লীগ কেন্দ্রীয় নেতা মোস্তফা কামাল চৌধুরী।

কামরুল আলম ও নিটুল বড়ুয়ার সঞ্চালনায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সীতাকুণ্ড মর্ডাণ হাসপাতালের এমডি খালেদ মোশাররফ, ডাঃ-আফরোজা তালুকদার, মেরি ষ্টোপস কর্মকর্তা ইমাম হোসেন স্বপন, সীতাকুণ্ড অনলাইন জার্নালিষ্ট এসোসিয়েশনের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম বিএসসি, সাংবাদিক তালুকদার নির্দেশ বড়ুয়া, নাছির উদ্দিন শিবলু, বঙ্গবন্ধু শিশুকিশোর মেলার সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক, হিরম্ময় চক্রবর্তী, ব্লাড ডোনেট গ্রুপের পরিচালক ও এ্যাডমিন জাহিদুল ইসলাম রুমন।

সীতাকুণ্ড ব্লাড ডোনেট গ্রুপের ৫ম প্রতিষ্ঠাবার্ষিকীতে জনসেবা কল্যানে আমরা, প্রথম প্রহর ফাউন্ডেশন, চাটঁগাইয়া ব্লাড ব্যাংকসহ বিভিন্ন সামাজিক সংগঠনের পক্ষ থেকে ডোনেট পরিবারকে অভিনন্দন জানান।

শেয়ার করুন