কুষ্টিয়ায় ‘বন্দুকযুদ্ধে’ ২ মাদকবিক্রেতা নিহত

.

কুষ্টিয়া: কুষ্টিয়ায় মাদকবিক্রেতাদের সঙ্গে পৃথক ‘বন্দুকযুদ্ধে’ দুজন নিহত হয়েছেন।

মঙ্গলবার (৩০ অক্টোবর) দিনগত রাতে কুষ্টিয়া সদর উপজেলার কবুরহাট ও দৌলতপুর উপজেলার মুসলিমনগর এলাকায় এ ঘটনা ঘটে।

কুষ্টিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাছির উদ্দিন জানান, রাতে সদর উপজেলার কবুরহাট মাদরাসাপাড়া জিকে ক্যানেলের পাশে দু’দল মাদকবিক্রেতাদের ‘বন্দুকযুদ্ধের’ খবর পেয়ে পুলিশের একটি টহল দল ঘটনাস্থলে অভিযান চালায়। এ সময় মাদকবিক্রেতারা পুলিশের উপস্থিতি টের পেয়ে পুলিশকে লক্ষ্য করে গুলি চালায়। আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি চালালে মাদকবিক্রেতারা পালিয়ে যান। পরে ঘটনাস্থল থেকে অজ্ঞাতপরিচয় এক ব্যক্তিকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ঘটনাস্থল থেকে একটি বিদেশি পিস্তল তিন রাউন্ড গুলি ও ৮০০ পিস ইয়াবা জব্দ করা হয়েছে। নিহত ব্যক্তির নাম পরিচয় জানা যায়নি। এ ঘটনায় কুষ্টিয়া মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) মোস্তাফিজসহ চার পুলিশ সদস্য আহত হয়েছেন বলেও জানান ওসি নাছির।

এদিকে দৌলতপুর থানার ওসি শাহ দারা খান জানান, মঙ্গলবার (৩০ অক্টোবর) দিনগত রাতে দৌলতপুর উপজেলার মুসলিমনগর মাঠে দু’দল মাদকবিক্রেতাদের ‘বন্দুকযুদ্ধের’ খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে অভিযান চালায়। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদকবিক্রেতারা পালিয়ে গেলে ঘটনাস্থল থেকে মদন (৪৫) নামে এক মাদকবিক্রেতাকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে দৌলতপুর হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ঘটনাস্থল থেকে একটি বিদেশি পিস্তল তিন রাউন্ড গুলি, ৯০০ পিস ইয়াবা ও ৩০ বোতল ফেনসিডিল জব্দ করা হয়েছে। তার বিরুদ্ধে দেড় ডজনের বেশি মামলা রয়েছে বলেও জানান ওসি দারা খান।

শেয়ার করুন