উপহার দিয়ে ভোট চাইলেন প্রধানমন্ত্রী

জনসভায় বক্তব্য রাখছেন প্রধানমন্ত্রী

জনস্রোতে পরিণত হওয়া ময়মনসিংহের জনসভায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার শাসনামলে বাংলাদেশের উন্নয়নের চিত্র তুলে ধরে বলেন, ২০৪১ সালে বাংলাদেশ হবে উন্নত ও সমৃদ্ধ দেশ। এজন্য দরকার আওয়ামী লীগের ক্ষমতায় থাকা। ক্ষুধা ও দারিদ্র্যমুক্ত বাংলাদেশ গড়তে নৌকা মার্কায় ভোট চাই। এসময় জনসভায় উপস্থিত সবার উদ্দেশে প্রধানমন্ত্রী বলেন, “আপনারা হাত তুলে ওয়াদা করেন।”

ময়মনসিংহ সার্কিট হাউজ মাঠে শুক্রবার (২ নভেম্বর) বিকালে স্থানীয় আওয়ামীলীগ আয়োজিত জনসভায় জনতার কাছ থেকে আগামী একাদশ নির্বাচনে নৌকা প্রতীকে ভোট দেওয়ার ওয়াদা করালেন প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনা।

জনসভার আগে বিরোধীদলীয় নেতা রওশন এরশাদ এবং আওয়ামী লীগের কেন্দ্রীয় ও স্থানীয় নেতাদের নিয়ে ১০৩টি উন্নয়ন প্রকল্পের উদ্বোধন এবং বঙ্গবন্ধু নভোথিয়েটার, বিভাগীয় স্টেডিয়াম ও পুরাতন ব্রহ্ম‏‏পুত্র নদ খননসহ ৯৩টি প্রকল্পের ভিত্তিফলক উন্মোচন করেন শেখ হাসিনা।

সার্কিট হাউজ মাঠের জনসভায় শেখ হাসিনা তার বক্তব্যে এই প্রকল্পগুলোর নাম উল্লেখ করে বলেন, “আমি ময়মনসিংহ বিভাগের জন্য উপহার নিয়ে হাজির হয়েছি।”

একাদশ জাতীয় সংসদ নির্বাচনের কথা উল্লেখ করে আওয়ামী লীগ সভানেত্রী বলেন, “আগামী দিনে নির্বাচন। পূর্বে যেভাবে নৌকায় ভোট দিয়েছিলেন, আগামীতেও নৌকায় ভোট দিয়ে দারিদ্র্যসীমা ৫ থেকে ৬ ভাগে নামাতে হবে। সেজন্য আপনাদের সহযোগিতা চাই।”

ময়মনসিংহ জেলা আওয়ামী লীগের সভাপতি জহিরুল হক খোকার সভাপতিত্বে এই সমাবেশে আরো বক্তব্য রাখেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের, সভাপতিমণ্ডলীর সদস্য মতিয়া চৌধুরী ও আবদুর রাজ্জাক, যুগ্ম সাধারণ সম্পাদক দীপু মণি, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক অসীম কুমার উকিল প্রমুখ।

শেয়ার করুন