কক্সবাজারে আগ্নেয়াস্ত্র-গুলিসহ ১০ জলদস্যু আটক

আটক ব্যক্তিরা।

কক্সবাজার: কক্সবাজার শহরের নাজিরার টেক সংলগ্ন সাগরে অভিযান চালিয়ে আগ্নেয়াস্ত্র ও গুলিসহ ১০ জন জলদস্যুকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) সদস্যরা।

সোমবার (৫ নভেম্বর) সকাল সাড়ে ১০টার দিকে তাদের আটক করা হয়। র‌্যাবের কক্সবাজার ক্যাম্পের কোম্পানি কমান্ডার মেজর মো. মেহেদী হাসান এ তথ্য জানান।

গ্রেফতারকৃতরা হলেন- মহেশখালীর কালারমারছড়া এলাকার মো. ইউনুছের ছেলে আব্দুল গফুর (২২), নূরুল আলমের ছেলে মো. জুয়েল (২৬), ছব্বির আহমদের ছেলে নুরুল হক (৩২), আবুল হোসেনের ছেলে সাইফুল ইসলাম (২৮), জাফর আহমদের ছেলে মোহাম্মদ তারেক (৩০), জালাল আহমদের ছেলে আবুল হোসেন (২৫), গোলাম হোসেনের ছেলে ছৈয়দুল ইসলাম (৩৫), কুতুবদিয়া উপজেলার কবির আহমদের ছেলে মো. করিম (২৫), ফজল করিমের ছেলে তাহের মিয়া (২৫) ও বান্দরবানের মোহাম্মদ আলীর ছেলে সিরাজুল ইসলাম (৪৫)।

তিনি জানান, গোপন খবরের ভিত্তিতে র‌্যাবের একটি দল শহরের নাজিরার টেক সংলগ্ন সাগরে অভিযান চালায়। এ সময় ছয়টি আগ্নেয়াস্ত্র ও ৩৭ রাউন্ড গুলিসহ ১০ জলদস্যুকে আটক করা হয়। জলদস্যুরা র‌্যাবের উপস্থিতি টের পেয়েই আরো পাঁচটি অস্ত্র পানিতে ফেলে দেওয়া হয় বলে তিনি জানান।

আটকদের র‌্যাব কার্যালয়ে নিয়ে গিয়ে জিজ্ঞাসাবাদ শেষে বিস্তারিত জানা যাবে বলেও জানান তিনি।

শেয়ার করুন